• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২০, ০৬:১০ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ৯, ২০২০, ০৬:১০ পিএম

রিফাতের মা ও ২ বোনের সাক্ষ্য গ্রহণ

রিফাতের মা ও ২ বোনের সাক্ষ্য গ্রহণ

বহুল আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় বৃহস্পতিবার (৯ জানুয়ারি) সাক্ষ্য দিয়েছেন নিহত রিফাতের মা ডেইজি বেগম, একমাত্র বোন ইসরাত জাহান মৌ এবং চাচাতো বোন নুসরাত জাহান অনন্যা। সাক্ষ্য গ্রহণ শেষে আসামিপক্ষের আইনজীবীরা তাদের জেরা করেছেন। বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আসাদুজ্জামান সাক্ষ্য গ্রহণ করেছেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ভুবন চন্দ্র হাওলাদার এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, সাক্ষ্য গ্রহণের জন্য বরগুনা জেলা কারাগারে থাকা এ মামলার প্রাপ্তবয়স্ক আট আসামিকে আদালতে হাজির করা হয়েছিল। এছাড়া স্বজনদের সঙ্গে আদালতে হাজির হয়েছিলেন এ মামলায় জামিনে থাকা নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি।

বুধবারই (৮ জানুয়ারি) মিন্নির জামিন বাতিলের আবেদন করেছিলেন রাষ্ট্রপক্ষের আইনজীবী ভুবন চন্দ্র হাওলাদার। মিন্নির পক্ষের আইনজীবী মাহাবুবুল বারী আসলাম জানিয়েছেন, জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আসাদুজ্জামান মিন্নিকে কেন জামিন দেয়া হবে না, সে মর্মে আগামী ১৪ জানুয়ারির মধ্যে তাদের কাছে জানতে চেয়েছেন।

অন্যদিকে সামনে এসএসসি পরীক্ষা থাকায় বুধবার সন্ধ্যায় বরগুনার শিশু আদালতের বিচারক মো. হাফিজুর রহমান অপ্রাপ্তবয়স্ক আসামি আরিয়ান হোসেন শ্রাবণ ও মারুফ মল্লিককে জামিন দিয়েছেন।

গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে রিফাত হত্যাকাণ্ড সংঘটিত হয়।

এনআই

আরও পড়ুন