• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২০, ০৬:৪২ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ৯, ২০২০, ০৬:৪২ পিএম

রংপুরে আগুন পোহাতে গিয়ে দগ্ধ আরো ২ নারীর মৃত্যু

রংপুরে আগুন পোহাতে গিয়ে দগ্ধ আরো ২ নারীর মৃত্যু

তীব্র শীত এবং শৈত্যপ্রবাহ থেকে রক্ষা পেতে রংপুরে আগুন পোহাতে গিয়ে দগ্ধ চিকিৎসাধীন আরো দুই নারীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান বলে জানিয়েছেন হাসপাতালের বার্ন ইউনিটের প্রধান ডা. এম এ হামিদ পলাশ।

মারা যাওয়া নারীরা হলেন মহানগরীর কোটারপাড়া এলাকার মৃত সাকিব উদ্দিনের স্ত্রী মনোয়ারা বেগম (৮৫) এবং স্টেশন আলমনগর এলাকার মানিক মিয়ার স্ত্রী আবেদা খাতুন (৮২)। এ নিয়ে রংপুরে আগুন পোহাতে গিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৯। তাদের মধ্যে ৭ নারী ও ২ শিশু রয়েছে।

বার্ন ইউনিটের প্রধান আরো জানান, যে দুজন মারা গেছেন তারা গত ৪ জানুয়ারি শরীরে অগ্নিদগ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি হন। তাদের শরীরের প্রায় ৮০ ভাগ দগ্ধ ছিল। এদিকে গত দুই দিনে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে অগ্নিদগ্ধ আরো তিন নারী ভর্তি হয়েছেন। তাদের একজনের শরীরের ৪৫ থেকে ৫০ ভাগ পুড়ে যাওয়ায় তার অবস্থা বর্তমানে আশঙ্কাজনক বলা চলে। বৃহস্পতিবার পর্যন্ত হাসপাতালের বার্ন ই্উনিটে আগুন পোহাতে গিয়ে চিকিৎসাধীন রয়েছেন ৩০ জন।

ডা. পলাশ জানান, এ পর্যন্ত যারা আগুন পোহাতে গিয়ে মারা গেছেন, তাদের অধিকাংশই গ্রামাঞ্চলের নারী ও শিশু। তিনি জানান, একটু সাবধানতার সাথে আগুন পোহালে এ অবস্থা হতো না।

এনআই

আরও পড়ুন