• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০১৮, ১০:০৭ পিএম

দেবীগঞ্জে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

দেবীগঞ্জে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার


 

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় আবু হুজাইফা (৮) নামে নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে দেবীগঞ্জ থানা পুলিশ।

শিশুটি উপজেলার দণ্ডপাল ইউনিয়নের শান্তিনগর মুন্সিপাড়া এলাকার আব্দুল কাদেরের ছেলে। সে বিনয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার (১৭ ডিসেম্বর) দুপুরের পর থেকে হুজাইফাকে খুঁজে পাচ্ছিলেন না তার পরিবার। রাতভর খোঁজাখুজির পর ছেলের কোনো হুদিশ না পেয়ে মঙ্গলবার (১৮ ডিসেম্বর) দেবীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন হুজাইফার বাবা।
হুজাইফার সন্ধানে পুরো উপজেলায় মাইকিং ও পোষ্টারিং করানো হয়। আবশেষে সোমবার (২৪ ডিসেম্বর) সকালে বাড়ির পাশে একটি পুকুরে হুজাইফার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা।

হুজাইফার বাবা আব্দুল কাদের বলেন, আমার কারো সঙ্গে কোনো শত্রুতা নেই । আমার ছেলের বয়স ৮ বছর। সে পুকুরে পড়ে যেতে পারেনা। নিখোঁজের পর ওই পুকুরে জাল ফেলে ভাল করে খোঁজা হয়েছে। কেউ হয়তো তাকে হত্যা করে পুকুরে ফেলে দিয়েছে।  

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ রবিউল হাসান সরকার বলেন, মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত করা যাবে। এ ঘটনায় দেবীগঞ্জ থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

এসসি/বিএস