• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২০, ০৪:৩০ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৫, ২০২০, ০৪:৩০ পিএম

ময়মনসিংহে ৪ বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ১, আহত ১০

ময়মনসিংহে ৪ বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ১, আহত ১০
ঘন কুয়াশার কারণে ময়মনসিংহে ৩ বাস ও ১ ট্রাকের সংঘর্ষ  -  ছবি : জাগরণ

ঘন কুয়াশার কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কাজির শিমলা এলাকায় বালুভর্তি ট্রাকের পেছনে ৩টি বাস ও ১টি ট্রাকের সংঘর্ষে একজন নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছে।

নিহতের নাম বাবুল হোসেনের (৪০)। তার বাড়ি শেরপুর জেলায়। তিনি শেরপুর চেম্বার অব কমার্স পরিবহনের চালকের সহকারী ছিলেন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এক পাশে প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মুনিম সারোয়ার বলেন, বুধবার (১৫ জানুয়ারি) সকালে ঘন কুয়াশার কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কাজির শিমলা এলাকায় বালুভর্তি ট্রাক বালু আনলোড করে ট্রাকটি ঘোরানোর সময় শেরপুর থেকে ছেড়ে আসা শেরপুর চেম্বার অব কমার্স পরিবহনের একটি বাস পেছন দিক থেকে বালুভর্তি ট্রাককে ধাক্কা দেয়। এতে ওই বাসের চালকের সহকারী বাবুল হোসেন ঘটনাস্থলেই মারা যান।

পরে ওই বাসের পেছনে গৌরীপুর থেকে ছেড়ে আসা আরিশা পরিবহনের আরেকটি বাস ধাক্কা দেয়। ঘন কুয়াশায় দেখতে না পেয়ে নেত্রকোনা থেকে ছেড়ে আসা নেত্র পরিবহনের আরো একটি বাস তার পেছনে ধাক্কা লাগে। এ সময় ৪ বাস-ট্রাকের সংঘর্ষে বাসের কমপক্ষে ১০ যাত্রী গুরুতর আহত হয়। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান একজনের নিহতের খবর নিশ্চিত করে জানান, দুর্ঘটনার কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এক পাশে প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত যানবাহন সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

এনআই

আরও পড়ুন