• ঢাকা
  • রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২০, ০৫:০৬ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৭, ২০২০, ০৫:০৬ পিএম

চট্টগ্রামে দুই বাসের সংঘর্ষে নিহত ২

চট্টগ্রাম সংবাদদাতা
চট্টগ্রামে দুই বাসের সংঘর্ষে নিহত ২
চট্টগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ - ছবি : জাগরণ

চট্টগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৫ যাত্রী। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার শান্তিরহাট সুলতান আহমদ কুসুমপুরী সংযোগ সড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ চমেক হাসপাতালে রাখা হয়েছে। এদের একজনের নাম ওমর ফারুক (৩০)। তিনি নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার মৃত কোরবান আলীর ছেলে। আরেকজন কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার সাজ্জাদ হোসেনের ছেলে জাহিদ হোসেন (৪১)। এ ঘটনায় আহত ৫ জনকে হাসপাতালের ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক বিমল ভৌমিক জানান, কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী শ্যামলী পরিবহনের একটি বাসের সাথে বিপরীতমুখী পটিয়া উপজেলার শান্তিরহাট সুলতান আহমদ কুসুমপুরী সংযোগ সড়কের একটি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৭ জন আহত হয়। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। বাকিদের চিকিৎসা চলছে।

তিনি জানান, দুর্ঘটনাকবলিত বাস দুটিকে উদ্ধার করে পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়েছে। তবে দুই বাসেরই চালক ও হেলপার পলাতক।

এনআই

আরও পড়ুন