• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২০, ০৯:২৭ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৭, ২০২০, ০৯:২৭ পিএম

মির্জাপুরে ডাকাতদলের ১০ সদস্য আটক

টাঙ্গাইল সংবাদদাতা
মির্জাপুরে ডাকাতদলের ১০ সদস্য আটক
পুলিশের হাতে আটক ডাকাতদলের ১০ সদস্য  -  ছবি : জাগরণ

টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাতির চেষ্টাকালে অভিযান চালিয়ে ডাকাতদলের ১০ সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাতে জয়দেবপুর-বঙ্গবন্ধু সেতু সংযোগ রেল সড়কের মির্জাপুর স্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়।

শুক্রবার (১৭ জানুয়ারি) দুপুরে আটকদের বিরুদ্ধে মামলা করে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। আটক ডাকাতরা হলো মির্জাপুর পৌর এলাকার পোষ্টকামুরী সওদাগড়পাড়া গ্রামের রাজু মিয়ার ছেলে সীমান্ত, দেলোয়ার হোসেনের ছেলে বেল্লাল হোসেন, আব্দুর রউফের ছেলে অনিক, কিতাব আলীর ছেলে আমির খান, দেলবরের ছেলে জনি, হালিমের ছেলে রবিন, রহিমের ছেলে গিয়াস, জামুর্কী ইউনিয়নের পাকুল্যা পশ্চিমপাড়া গ্রামের বুদ্দু খানের ছেলে বুলবুল খান, রাশেদ মিয়ার ছেলে রবিন ও ভুয়াপুর উপজেলার তোতা মিয়ার ছেলে এরশাদ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে একদল ডাকাত মির্জাপুর রেলস্টেশন এলাকায় ট্রেনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল মির্জাপুর রেলস্টেশন এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশ ডাকাতদলের ১০ সদস্যকে আটক এবং তাদের কাছ থেকে ধারালো অস্ত্র ও প্লাস্টিকের রশি উদ্ধার করে।

মির্জাপুর থানা পুলিশের উপপরিদর্শক সাদেকুর রহমান জানান, আটকরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার বিভিন্ন স্থানে বস্তা ফেলে যানবাহন থামিয়ে ডাকাতি করে থাকে। এছাড়া মির্জাপুর রেলস্টেশনে থেমে থাকা ট্রেনের যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি করে। দুপুরে আটকদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

এনআই

আরও পড়ুন