• ঢাকা
  • শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২০, ০৬:৫০ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৯, ২০২০, ০৬:৫০ পিএম

গাইবান্ধায় ভাইয়ের হাতে ভাই খুন

গাইবান্ধা সংবাদদাতা
গাইবান্ধায় ভাইয়ের হাতে ভাই খুন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জেঠাতো ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে চাচাতো ভাই আলাল মণ্ডল (৩৫) নিহত হয়েছেন। নিহত আলাল উপজেলার বাখাল বুরুজ ইউনিয়নের উত্তর ধর্মপুর গ্রামের মৃত মৌলদ হোসেন নাদু মণ্ডলের পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে পারিবারিক বিবাদের জের ধরে আলালের চাচাতো ভাই একই গ্রামের মৃত খোকা মণ্ডলের ছেলে শাহিন মণ্ডলের সাথে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে শাহিন ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে আলালকে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মাটিতে ঢলে পড়েন। এ সময় স্বামীকে রক্ষা করতে গেলে স্ত্রী শিল্পী বেগম (২৮) ও ভাই আনারুল (৫৫) প্রতিপক্ষের হামলায় আহত হন।

প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে আলালের মৃত্যু হয়। তার মৃত্যুর খবরে ক্ষুব্ধ হয়ে এলাকাবাসী বুধবার (২৯ জানুয়ারি) সকালে শাহিন মণ্ডলকে গোবিন্দগঞ্জ শহর এলাকা থেকে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত আলালের চাচাতো ভাই শাহিন মণ্ডলকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

এনআই

আরও পড়ুন