• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২০, ০৯:১৪ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ৩০, ২০২০, ০৯:১৪ পিএম

ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা

ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা

বগুড়ায় লিটন চন্দ্র শীল (৩০) নামের এক স্বর্ণ ব্যবসায়ী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি সদর ইউনিয়নের বিলকাজুলী গ্রামের সুভাষ চন্দ্র শীলের ছেলে।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সকাল ৯টায় তার নিজ ঘর থেকে লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

ধুনট সদর ইউনিয়নের সদস্য প্রফুল্ল চন্দ্র সরকার জানান, বিভিন্ন এনজিও প্রতিষ্ঠান থেকে লোন উত্তোলন করে ও পাড়া-প্রতিবেশীর নিকট থেকে টাকা ধারকর্জ নিয়ে পেঁচিবাড়ি বাজারে স্বর্ণ ব্যবসা করতেন লিটন চন্দ্র শীল। ব্যবসায় লোকসান হওয়ায় তিনি পেঁচিবাড়ি বাজার থেকে দোকান সরিয়ে নিজ বাড়িতে দোকান করার প্রস্তুতি নেন।

এ অবস্থায় এনজিও প্রতিষ্ঠান ও পাড়া-প্রতিবেশীরা টাকার জন্য চাপ দেয়ায় তিনি বুধবার (২৯ জানুয়ারি) রাতের কোনো এক সময় সবার অগোচরে নিজ বাড়িতে নতুন দোকানের তীরের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। সকালে স্থানীয়রা দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতাল মর্গে পাঠায়।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, লিটন চন্দ্র শীল নামের এক স্বর্ণ ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এনআই

আরও পড়ুন