• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২০, ০৩:২৪ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২, ২০২০, ০৩:২৪ পিএম

আশুলিয়ায় সড়কে ঝরল মা-মেয়েসহ তিনজনের প্রাণ

আশুলিয়ায় সড়কে ঝরল মা-মেয়েসহ তিনজনের প্রাণ
বেপরোয়া গতির বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাওয়া রিকশা - ছবি : জাগরণ

সাভারের আশুলিয়ায় ঢাকা-আরিচা মহাসড়কে যাত্রীবাহী বাসের বেপরোয়া গতিতে সড়কে ঝরল মা-মেয়েসহ তিনজনের প্রাণ । তবে এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করলেও চালককে আটক করতে পারেনি আশুলিয়া থানার পুলিশ।

রোববার (২ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নবীনগর এলাকায় জাতীয় স্মৃতিসৌধের ৩ নং গেটের সামনে বেপরোয়া গতির বাস একটি রিকশাকে ধাক্কা দিলে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মালেকা বেগম (২২) ও তার মেয়ে ফাতেমা বেগম (৩) এবং রিকশাচালক জুয়েল রানা (৪০)। মালেকা বেগম ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার ফানাইল গ্রামের এবং রিকশাচালক জুয়েল রানা টাঙ্গাইল জেলার নাগরপুর থানার আঁটিপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে আশুলিয়ার পলাশবাড়ি এলাকা থেকে মালেকা ও তার মেয়ে ফাতেমাসহ আরো এক সঙ্গী নিয়ে রিকশাযোগে নবীনগর যাচ্ছিলেন। নবীনগরের জাতীয় স্মৃতিসৌধের ৩ নং গেটে পৌঁছালে পেছন থেকে পাটুরিয়াগামী কাবা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এ সময় বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মালেকার মৃত্যু হয়।

মেয়ে ফাতেমা ও রিকশাচলক জুয়েলকে রক্তাক্ত অবস্থায় দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় গণস্বাস্থ্য নগর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এরপর পথচারীরা থানায় খবর দিলে আশুলিয়া থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) নূরুল হুদা ভূঁইয়া জানান, খবর পেয়ে আশুলিয়া থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে চালকে আটককের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

এনআই

আরও পড়ুন