• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২০, ০৫:২৯ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ৪, ২০২০, ০৫:২৯ পিএম

বীজতলায় হাঁস যাওয়ায় চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা

বীজতলায় হাঁস যাওয়ায় চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা

হবিগঞ্জের লাখাইয়ে বোরো বীজতলায় হাঁস যাওয়াকে কেন্দ্র করে মফিজুল মিয়া (২৬) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে তারই আপন চাচাতো ভাই।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে উপজেলার আমান উল্লাহপুরে এ ঘটনা ঘটে। নিহত মফিজুল মিয়া ওই গ্রামের ধনু মিয়ার ছেলে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম জানান, নিহত মফিজুল মিয়ার সাথে তার চাচাতো ভাই একই গ্রামের বয়াতুল মিয়ার ছেলে আছখির মিয়ার বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার বেলা ৩টার দিকে মফিজুল মিয়ার কয়েকটি হাঁস আছখির মিয়ার বোরো বীজতলায় নামে। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা-কাটাকাটি হয়।

একপর্যায়ে আছখির মিয়া ক্ষিপ্ত হয়ে মফিজুল মিয়াকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। এ সময় ভাইকে বাঁচাতে মফিজুল মিয়ার আপন ছোট ভাই এগিয়ে এলে তাকেও কুপিয়ে জখম করে আছখির মিয়া। গুরুতর অবস্থায় তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিক তার নাম জানা যায়নি।

ওসি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে নিয়ে আসে। এ ঘটনায় ঘাতক আছখির মিয়াকে ধরতে পুলিশের অভিযান চলছে।

এনআই

আরও পড়ুন