• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২০, ১২:১২ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ৫, ২০২০, ১২:১২ পিএম

বন্ধুর প্রেমিকার ছবি ফেসবুকে দেয়ায় স্কুলছাত্র খুন 

বন্ধুর প্রেমিকার ছবি ফেসবুকে দেয়ায় স্কুলছাত্র খুন 

ময়মনসিংহের সদর উপজেলার চুরখাই এলাকায় বন্ধুর প্রেমিকার ছবি দিয়ে ফেসবুক ওয়ালে স্ট্যাটাস দেয়ায় কাওসার হোসেন (১৫) নামে এক স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করেছে ওই এলাকার বখাটেরা। নিহত কাওসার হৃদয় প্রাইভেট স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল। সে সদর উপজেলার চুরখাই উইনারপার এলাকার বাসিন্দা মুক্তার হোসেনের ছেলে। 

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় হত্যার মূলহোতা সাগর নামে একজনকে আটক করেছে পুলিশ। 

এলাকাবাসী জানায়, এ হত্যাকাণ্ডটি প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে হয়েছে। এ জন্যই অল্প বয়সে স্কুলছাত্র কাওসারকে প্রাণ দিতে হয়েছে। এ ঘটনার সঙ্গে সাগর ও সিয়ামসহ অজ্ঞাতরা জড়িত রয়েছে। সাগর শুধু এ ঘটনার সঙ্গে জড়িত নয়, এর আগেও এলাকায় বেশ কয়েকবার সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটিয়েছে। তার কঠিন শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, নাহিদ নামে এক ছেলের প্রেমিকার ছবি নিয়ে কাওসার তার ফেসবুক টাইমলাইনে একটি স্ট্যাটাস দেয়। পরে ওই স্ট্যাটাসকে কেন্দ্র করে মঙ্গলবার সকালে ওদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর এক পর্যায়ে সাগর, সিয়ামসহ অজ্ঞাত কয়েকজন মিলে কাওসারকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। 

এফসি