• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২০, ০৬:১২ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ৫, ২০২০, ০৬:১২ পিএম

গাইবান্ধায় ট্রেনে কাটা পড়ে মুক্তিযোদ্ধার মৃত্যু

গাইবান্ধায় ট্রেনে কাটা পড়ে মুক্তিযোদ্ধার মৃত্যু
নিহত আব্দুল কুদ্দুস মিয়া  -  ছবি : জাগরণ

গাইবান্ধায় ট্রেনের নিচে কাটা পড়ে আব্দুল কুদ্দুস মিয়া (৮৩) নামের এক মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাতটার দিকে গাইবান্ধা রেল স্টেশনের দক্ষিণে ত্রিমোহনী সাইডে গাইবান্ধা মাইক্রোস্ট্যান্ড এলাকায় (আউটার সিগন্যাল) এই দুর্ঘটনা ঘটে।

নিহত মুক্তিযোদ্ধা গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের চন্দিয়া গ্রামের বাসিন্দা।

নিহত মুক্তিযোদ্ধার পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে আবদুল কুদ্দুস মানসিক সমস্যায় ভুগছিলেন। মঙ্গলবার বিকালে শহরের কলেজপাড়ায় এক আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে হেঁটে বাড়ি ফিরছিলেন। স্টেডিয়াম এলাকা সংলগ্ন রেললাইন পার হওয়ার সময় একটি লোকাল ট্রেনের ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যান কুদ্দুস। মানসিক সমস্যার কারণে তিনি আত্মহত্যাও করতে পারেন। এর আগেও আবদুল কুদ্দুস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন বলে জানা গেছে।

এ ব্যাপারে গাইবান্ধা রেলস্টেশনের মাস্টার আবুল কাশেম বিষয়টি নিশ্চিত করে বলেন, সান্তাহার থেকে ছেড়ে আসা লালমনিরহাটগামী নাইনটিন আপ মেইল ট্রেনের নিচে কাটা পড়া অবস্থায় ওই মুক্তিযোদ্ধার মরদেহ পাওয়া যায়।

গাইবান্ধা জিআরপি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মহিদুল ইসলাম জাগরণকে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ উদ্ধার করে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে।

এনআই

আরও পড়ুন