• ঢাকা
  • রবিবার, ২৫ অক্টোবর, ২০২০, ১০ কার্তিক ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২০, ০৪:০০ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১২, ২০২০, ০৪:০০ পিএম

গাইবান্ধায় বাস-ট্রাক সংঘর্ষে মা-মেয়ে নিহত, আহত ৩০

গাইবান্ধা সংবাদদাতা
গাইবান্ধায় বাস-ট্রাক সংঘর্ষে মা-মেয়ে নিহত, আহত ৩০
বাস-ট্রাক সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যাওয়া বাস - ছবি : জাগরণ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে হানিফ পরিবহন ও বাঁশবোঝাই একটি ট্রাকের সংঘর্ষে মা ও মেয়ে নিহত হয়েছেন। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে রংপুর-বগুড়া মহাসড়কের পলাশবাড়ী ও গোবিন্দগঞ্জ সীমান্ত এলাকার কোমরপুর বাজারের সন্নিকটে অভিরামপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের রামপুর গ্রামের মৃত খোকা মিয়ার স্ত্রী ৫ সন্তানের জননী রাহেলা বেওয়া (৭৫) ও তার মেয়ে শেফালী বেগম (৪৫)। শেফালী ১ সন্তানের জননী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত ৯টা ৩০ মিনিটের দিকে মা ও মেয়ে অভিরামপুর বাজারে পণ্য কিনতে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় পঞ্চগড় হতে চট্টগ্রামগামী হানিফ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব ১৫-৩৮০৪) ও বিপরীত দিক হতে আসা বাঁশবোঝাই ট্রাকের (সিলেট-ট ১১-০৪৭৫) মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই শেফালী বেগম নিহত হন এবং তার মা রাহেলা বেওয়া রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টা ১৫ মিনিটের দিকে মারা যান।

এ সময় হানিফ পরিবহনের যাত্রীদের মধ্যে কমপক্ষে ৩০ জন আহত হন। আহতদের মধ্যে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ জন ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ৪ জনকে ভর্তি করা হয়েছে।
তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি। এছাড়া এ দুর্ঘটনায় বাজারের ৪টি ব্যবসাপ্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

গোবিন্দগঞ্জে হাইওয়ে থানার সাব-ইন্সপেক্টর বাবুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগরণকে বলেন, উভয় পরিবহনের ড্রাইভার পলাতক। দুর্ঘটনার শিকার বাস ও ট্রাকটিকে থানায় জব্দ করা হয়েছে।  এ বিষয়ে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।

এনআই

আরও পড়ুন