• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২০, ০৫:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৩, ২০২০, ০৫:৩৭ পিএম

অটোরিকশা থামিয়ে বিধবাকে দলবদ্ধ ধর্ষণ

অটোরিকশা থামিয়ে বিধবাকে দলবদ্ধ ধর্ষণ

ভোলার দৌলতখানে অটোরিকশা থামিয়ে ক্লিনিকের এক বিধবা কর্মীকে দল বেঁধে ধর্ষণ করা হয়েছে। তাকে প্রায় অচেতন অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ বলছে, তারা ধর্ষকদের মধ্যে দুজনকে শনাক্ত করতে পারলেও এখনো কাউকে আটক করতে পারেনি। ঘটনাটি ঘটে বুধবার (১২ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে ভোলার দৌলতখানের হালিমা খাতুন স্কুল অ্যান্ড কলেজের ক্যাম্পাসে।

দুই সন্তানের জননী ৩৫ বছরের ওই বিধবা ভোলা শহরের একটি বেসরকারি ক্লিনিকে চাকরি করেন। প্রায় ৪ বছর আগে সড়ক দুর্ঘটনায় তার স্বামী মারা যান। ক্লিনিকে চাকরি করেই তিনি সন্তানদের নিয়ে সংসার চালান। প্রতিদিনের মতো ক্লিনিকের কাজ শেষ করে রাতে একটি অটোরিকশাযোগে ভোলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে বাড়িতে ফিরছিলেন।

রাত প্রায় ১০টার সময় দৌলতখানের হালিমা খাতুন স্কুল অ্যান্ড কলেজের সামনে ৪ যুবক ওই অটোরিকশাটি থামায়। ওই নারীর সাথে কথা আছে বলে ডেকে তারা কলেজের ভেতরে নিয়ে যায়। প্রায় আধা ঘণ্টা পর বিধবার ডাকচিৎকার শুনে অটোচালকসহ স্থানীয় লোকজনের সহায়তায় তাকে জামাকাপড় ছেঁড়া অবস্থায় উদ্ধার করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। কিন্তু ধর্ষকরা তার আগেই পালিয়ে যায়। নির্যাতিত ওই নারীকে অচেতন অবস্থায় ভোলা সদর হাসপাতালের গাইনি বিভাগে ভর্তি করা হয়। রাত ১২টার পর হাসপাতালে ওই নারীর জ্ঞান ফিরলে তিনি জানান, তিনি ৪ যুবকের মধ্যে ২ যুবককে চিনতে পেরেছেন। তিনি এ ঘটনার বিচার চান।

দৌলতখান থানার ওসি (তদন্ত) সাদেকুর রহমান জানান, তারা ইতিমধেই দুই যুবককে শনাক্ত করতে পেরেছেন। তারা আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছেন। এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এনআই

আরও পড়ুন