• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২০, ০৮:০৭ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৩, ২০২০, ০৮:০৭ পিএম

শেরপুরে নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু

শেরপুরে নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু

শেরপুরের শ্রীবরদীর সোমেশ্বরী নদীতে ডুবে মদিনা (৬) ও মিশা মণি (৫) নামের দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বুধবার (১২ ফেব্রুয়ারি) রাতে মাছ ধরার জাল দিয়ে নদী থেকে এলাকাবাসী ওই দুই শিশুর মরদেহ উদ্ধার করে। মৃত মদিনা ছোট বালিজুড়ি গ্রামের ময়নাল মিয়া ও মৃত মিশা মণি রাঙ্গাজান এলাকার মিনারুল ইসলামের মেয়ে। ওই দুই শিশু বালিজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণির শিক্ষার্থী ছিল। এ ঘটনায় শেরপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বিল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানায়, শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়নের সীমান্তবর্তী বালিজুড়ি গ্রামের মদিনা ও মিশা মণি মামাতো-ফুপাতো বোন।

বুধবার সকালে বাড়ি থেকে বিদ্যালয়ে আসে শিশু দুটি। বিদ্যালয় ছুটি হলে তারা আর বাড়িতে যায়নি। অনেক খোঁজাখুঁজি করে তাদের না পেয়ে পরিবারের পক্ষ থেকে এলাকায় মাইকিং করা হয়। ঘটনা জানাজানি হলে এলাকাবাসীর সহায়তায় খোঁজাখুঁজির শুরু। খোঁজাখুঁজির একপর্যায়ে সোমেশ্বরী নদীর এক পাশে তাদের স্যান্ডেল ভাসতে দেখে। পরে রাতে মাছ ধরার জাল দিয়ে নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

বালিজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম বলেন, খুবই মর্মান্তিক ঘটনা। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শেরপুর জেলা এডিএমের অনুমতি সাপেক্ষে বিনা ময়নাতদন্তে ওই দুই শিশুর মরদেহ দাফন করা হয়েছে। এ নিয়ে শ্রীবরদী থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

এনআই

আরও পড়ুন