• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২০, ০৬:১৮ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৫, ২০২০, ০৬:১৮ পিএম

ভালুকায় স্থানীয় সরকারমন্ত্রী

খালেদার প্যারোলে মুক্তির বিষয়টি বিবেচনা করা হবে

খালেদার প্যারোলে মুক্তির বিষয়টি বিবেচনা করা হবে
ভালুকায় উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে মোনাজাতরত স্থানীয় সরকারমন্ত্রীসহ অন্যরা  -  ছবি : জাগরণ

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া প্যারোলে মুক্তির আবেদন করলে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করা হবে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি। তিনি বলেন, যেহেতু বেগম জিয়া একটি দলের প্রধান এবং তিনি একসময় দেশের প্রধানমন্ত্রী ছিলেন, তাই সংবিধানের আলোকে তার মুক্তির জন্য সব ধরনের সুযোগ-সুবিধা দেয়া হবে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে ভালুকায় ১২টি উন্নয়ন প্রকল্পের পরিদর্শন ও উদ্বোধন শেষে উপজেলা পরিষদ চত্বরের সামনে মুজিববর্ষ উপলক্ষে ‘আমার গ্রাম, আমার শহর’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়।

স্থানীয় সংসদ সদস্য আলহাজ কাজিম উদ্দিন আহাম্মেদ ধনুর সভাপতিত্বে ও আফতাব আহম্মেদ  মাহবুবের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরো বলেন, গ্রাম থেকে শহর পর্যন্ত নাগরিক জীবনে স্বস্তি ফিরিয়ে আনার জন্য সরকার বদ্ধপরিকর। আমি মন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ার পর নতুন নতুন পন্থায় আন্তরিকভাবে কাজ করার চেষ্টা করছি।

এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য দেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, নান্দাইলের এমপি আনোয়ারুল আবেদীন তুহিন, মহিলা এমপি মনিরা সুলতানা মনি, ময়মনসিংহের সিটি মেয়র একরামুল হক টিটু, ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভালুকা পৌর মেয়র ডা. একেএম মেজবাহ উদ্দিন কাইয়ূম, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা রশিদ, ভালুকা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আবুল হোসেন খান মিলন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ওমর হায়াত খান নঈম।

সভায় এছাড়াও প্রশাসনিক বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এনআই

আরও পড়ুন