• ঢাকা
  • বুধবার, ০৮ এপ্রিল, ২০২০, ২৫ চৈত্র ১৪২৬
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২০, ১১:১০ এএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৩, ২০২০, ১১:১০ এএম

অশ্লীল আচরণে ভাইরাল হওয়া ফরিদপুরের সেই যুবক আটক

ফরিদপুর সংবাদদাতা
অশ্লীল আচরণে ভাইরাল হওয়া ফরিদপুরের সেই যুবক আটক
আটক অন্তর কুমার দাস - ছবি : জাগরণ

নারীর প্রতি অশ্লীলতার দায়ে ফেসবুকে ভাইরাল হওয়া সেই যুবককে ২৪ ঘণ্টার মধ্যে আটক করেছে ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ। শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে তাকে আটক করা হয়। আটক যুবকের নাম অন্তর কুমার দাস (৩৫)। সে সদর উপজেলার কৌজুরী ইউনিয়নের মুরারীদহ গ্রামের অরুণ কুমার দাসের পুত্র।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা সাংবাদিকদের জানান, ১৯ ফেব্রুয়ারি বিকাল ৩টায় শহরের জনতা ব্যাংক মোড় থেকে টিটিসি কলেজে যাওয়ার উদ্দেশে সারদা সুন্দরী কলেজের অনার্স পড়ুয়া এক ছাত্রী ইজিবাইকে ওঠে। এরপর ভাঙ্গা রাস্তার মোড় থেকে ওই যুবক অন্তর দাস ইজিবাইকে উঠে মেয়েটির সামনে বসে। ইজিবাইকটি চলা শুরু করলে যুবকটি মেয়েটির সঙ্গে অশালীন আচরণ ও তার স্পর্শকাতর জায়গাটি দেখাতে শুরু করে। এতে মেয়েটি ভয় পেয়ে মধ্যে রাস্তায় গোয়ালচামট এলাকায় নেমে পড়ে। এর আগে মেয়েটি তার মোবাইল থেকে কিছু ছবি তুলে রাখে। 

এরপর মেয়েটির পরিচিত এক বন্ধু তার ফেসবুকে ২১ ফেব্রুয়ারি ছবিসহ একটি স্ট্যাটাস দেয়, যা ভাইরাল হয়ে পড়ে। সারাদেশ থেকে দাবি ওঠে যুবককে গ্রেফতার করতে। সঙ্গে সঙ্গে ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান এ ব্যাপারে ব্যবস্থা নেন। তিনি বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ও সোর্সের মাধ্যমে পরিচয় নিশ্চিত হয়ে শনিবার দুপুরের দিকে তার বাড়ি মুরারীদহ এলাকা থেকে তাকে আটক করা হয়। এরইমধ্যে মেয়েটির বড় বোন বাদি হয়ে কোতয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ২০০০(সং/০৩)১০ ধারায় একটি মামলা করেছেন। 

আটক যুবককে আজ রোববার আদালতে হাজির করা হবে জানিয়েছে পুলিশ।

এফসি