• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২০, ১১:৫৭ এএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৮, ২০২০, ১১:৫৭ এএম

সাভারে পুত্রের হাতে পিতা খুন, স্ত্রী-সন্তান আটক

সাভারে পুত্রের হাতে পিতা খুন, স্ত্রী-সন্তান আটক

সাভারের আশুলিয়া পারিবারিক কলহের জেরে পুত্রের শাবলের আঘাতে জয়নাল আবেদীন (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এঘটনায় নিহতের স্ত্রী ও সন্তানকে আটক করে আশুলিয়া থানা পুলিশ । 

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকালে আশুলিয়া থানার (এসআই) উপ-পরিদর্শক সামিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন ।

নিহত জয়নাল আবেদীন উপজেলার আশুলিয়া থানার দোসাইদ কলেজ রোড় মহল্লার মৃত সালাম ফকির ছেলে। এঘটনায় আটককৃতরা হলেন, নিহতের স্ত্রী লাইলি বেগম(৪৫) ও  ছেলে লিমন (২২) ।

স্থানীয়রা জানান,  বৃহস্পতিবার বিকেলে জয়নালের সাথে তার স্ত্রীর পারিবারিক কলহের জের ধরে ঝগড়া হয় । পরে এক পর্যায়ে তার সন্তান লিমনও তার মা’র পক্ষে ঝগড়ায় জড়িয়ে পড়ে । এরপর বাক-বিতন্ডার মাঝে ছেলে ঘরের শাবল নিয়ে তার পিতার মুখে,গলায় ও বুকে আঘাত করে। এসময় ঘটনাস্থলেই জয়নালের মৃত্যু হয়। পরে স্থানীয়রা আশুলিয়া থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে শাবলের আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে পারিবারিক কলহের জেরেই তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে বলে জানান তিনি । 

এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা । 

এমএইচবি