• ঢাকা
  • শুক্রবার, ০৫ জুন, ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭
প্রকাশিত: এপ্রিল ১, ২০২০, ০৮:১৭ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১, ২০২০, ০৮:১৭ এএম

করোনা প্রতিরোধে মানবতা

টিয়ারা গ্রাম উন্নয়ন সংগঠনের উদ্যোগে দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা
টিয়ারা গ্রাম উন্নয়ন সংগঠনের উদ্যোগে দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ
টিয়ারা আয়েশা বেগম হাই স্কুল মাঠে গ্রাম উন্নয়ন সংগঠনের উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর থানার টিয়ারা গ্রামে করোনা ভাইরাস প্রতিরোধে সেচ্ছায় গৃহবন্দী দুঃস্থ অসহায় দিন মজুরদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করছেন স্থানীয় বিত্তবানরা।

মঙ্গলবার (৩১ মার্চ) বিকেলে টিয়ারা আয়েশা বেগম হাই স্কুল মাঠে গ্রাম উন্নয়ন সংগঠনের উদ্যোগে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশিষ্ট দানবীর হাজী মো. ফুল মিয়া, আওয়ামীলীগ নেতা কবির হোসেন আহমেদ, টিয়ারা গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি মোঃ আলমগীর হোসেন মাস্টার। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, মারণব্যাধি করোনা ভাইরাসের দানবীয় তান্ডবে পুরো বিশ্ব আজ লন্ড ভন্ড।মরছে অগণিত মানুষ। বিপর্যস্ত মানবতা।এমতাবস্থায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের দুঃস্থ -অসহায় ও দিন মজুরদের সহায়তায় বিত্তবানদের এগিয়ে আসার উদাত্ত আহবান জানিয়েছেন। সে লক্ষ্যে গ্রামের বিত্তবানদের সহযোগিতায় আমরা আজ আপনাদের সামনে  ত্রাণসামগ্রী নিয়ে উপস্থিত হয়েছি। আমাদের এ প্রচেষ্টা  অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত বাংলাদেশের অসহায় মানুষদের না খেয়ে মরতে হবে না ইনশাল্লাহ।

অনুষ্ঠানশেষে আগত ২৬০ জন হতদরিদ্র পরিবারের মাঝে ১০ কেজি চাল, ৩ কেজি আটা, ১ কেজি পেয়াজ, তেল, সাবান ও অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়।

এইউ/এসকে