• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ৪, ২০২০, ০৫:৩৯ পিএম
সর্বশেষ আপডেট : মে ৪, ২০২০, ০৫:৪০ পিএম

বরগুনায় ৫০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান

বরগুনায় ৫০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান
খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন স্থানীয় সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ● জাগরণ

করোনাভাইরাস (কোভিড-১৯) প্রভাবে বরগুনায় কর্মহীন হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

সোমবার (৪ মে) বেলা ১১ টায় বরগুনা সাংবাদিক ইউনিয়নের ব্যানারে সাংবাদিক ইউনিয়নের অস্থায়ী কার্যালয়ের সামনে এ সহায়তা প্রদান করা হয়।

৯ এপ্রিল (বৃহস্পতিবার) বরগুনায় প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়। এরপর ক্রমান্বয়ে বাড়তে থাকলে ১৮ এপ্রিল (শনিবার) বরগুনা জেলাকে লকডাউন ঘোষণা করে নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া বন্ধ করে দেয়া হয় সব কিছু। এতে কর্মহীন হয়ে পরে লাখো মানুষ। অসহায় মানুষদের সহায়তা প্রদানের লক্ষে সাংবাদিক ইউনিয়নের ব্যানারে ক্যাবল নেটওয়ার্ক শ্রমিক, পত্রিকার হকার এবং শহরের ছিন্নমূল ও মধ্যবিত্ত ৫০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য ও মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান নশা, ধর্ম বিষয়ক সম্পাদক আলতাফ মাওলানা এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুনাম দেবনাথ, বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এম মজিবুল হক কিসলু, সাধারণ সম্পাদক ফেরদৌস খান ইমন, সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন টিটুসহ সাংবাদিক ইউনিয়নের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেন, নিম্নবিত্ত থেকে মধ্যবিত্ত যেসব পরিবারের সহায়তা দরকার তাদেরও ঘরে ঘরে সহায়তা পৌঁছে দেয়া হবে। তবে অপ্রয়োজনে কেউ ঘর থেকে বের হবেন না। সরকার সব সময় আপনাদের পাশে আছে।

এনএমএইচএল/এসএমএম

আরও পড়ুন