• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: মে ১৬, ২০২০, ০৫:২২ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৬, ২০২০, ০৫:২২ পিএম

কোনও অনিয়ম মেনে নেয়া হবে না : তোফায়েল

কোনও অনিয়ম মেনে নেয়া হবে না : তোফায়েল
সংগৃহীত ছবি

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিব মানুষকে আড়াই হাজার করে টাকা দিচ্ছেন। যারা এই টাকা পাবেন, তাদের তালিকা সঠিক হতে হবে। এ ক্ষেত্রে কোনও অনিয়ম মেনে নেয়া হবে না।

শনিবার (১৬ মে) ভোলা সদর হাসপাতাল, দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলায় কোাভিড-১৯ নমুনা সংগ্রহে ৩টি সেফটি বুথ উদ্বোধন অনুষ্ঠানে ভিডিও বার্তায় একথা বলেন। তার নিজ উদ্যেগে এসব বুথ স্থাপন করা হয়।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এই করোনা দুর্যোগ মোকাবেলা করছি। প্রধানমন্ত্রী এ ব্যাপারে অনেকগুলো নির্দেশনা দিয়েছেন। এসব যদি যথাযথভাবে আমরা পালন করি তাহলে কোনও সমস্যা হবেনা।

আওয়ামী লীগের প্রবীণ এই নেতা আরও বলেন, আমরা রাজনৈতিক নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এই দেশ স্বাধীন করেছি। রাজনীতিকরাই দেশের উন্নয়নসহ সকল কর্মকাণ্ডে ভূমিকা রেখে চলেছেন। একইসাথে প্রশাসনিক কর্মকর্তারাও নিষ্ঠার সাথে কাজ করছেন।

তোফায়েল বলেন, সারাদেশেই সংসদ সদস্যরা করোনা দুর্যোগ মোকাবেলায় কাজ করে যাচ্ছে। ব্যাক্তি উদ্যেগ ও সরকারিভাবে ব্যাপক ত্রাণ দেয়া হচ্ছে। এ সময় সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানান তিনি।

তিনি বলেন, ভোলায় খুব শিগগিরই করোনা রোগী শনাক্তকরণের জন্য পিসিআর ল্যাব স্থাপন করা হবে। এটি হলে আর কষ্ট করে ঢাকা বা বরিশালে করোনার নমুনা পাঠাতে হবেনা। ভোলাতেই নমুনা নিয়ে করোনা পরীক্ষা করা যাবে।

অনুষ্ঠানে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী ও জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব উপস্থিত ছিলেন।

এসএমএম

আরও পড়ুন