• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২০, ২০২০, ০৮:০২ পিএম
সর্বশেষ আপডেট : মে ২০, ২০২০, ০৮:০২ পিএম

গলায় গোশত আটকে যুবকের মৃত্যু, করোনা সন্দেহে কাছে আসেনি চিকিৎসক

গলায় গোশত  আটকে যুবকের মৃত্যু, করোনা সন্দেহে কাছে আসেনি চিকিৎসক
সংগৃহীত ছবি

গলায় গরুর গোশত আটকে মানিকগঞ্জে চঞ্চল হোসেন (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (২০ মে) দুপুরে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতাল তার মৃত্যু হয়। নিহত চঞ্চল সদর উপজেলার উচুটিয়া এলাকার মৃত আবদুর রহিমের ছেলে।

চঞ্চলের বোন সুমাইয়া আক্তার জানান, ঢাকার একটি প্রেসে চাকরি করতো তার ভাই চঞ্চল। বুধবার সকালে ঢাকা থেকে বাড়ি আসেন তিনি। বাড়িতে এসে তাড়াহুড়া করে ভাত ও গরুর গোশত খাওয়ার সময় গলায় এক টুকরো  আটকে যায়। পরে তাকে নিয়ে মানিকগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে করোনা আক্রান্ত সন্দেহে তার পাশে কোনও চিকিৎসক আসেনি। কিছুক্ষণ পর চঞ্চল মারা গেছে বলে তাদের জানানো হয় জরুরি বিভাগ থেকে।

চঞ্চলের মা শিখা বেগম জানান, দুই মেয়ে আর ছেলে চঞ্চলকে নিয়ে তার সংসার। স্বামী মারা গেছে দীর্ঘদিন। পারিবারিক অভাবের কারণে ছেলেকে চাকরি। দিয়েছেন ঢাকার একটি প্রেসে। মঙ্গলবার (১৯ মে) মোবাইল করে ছেলে গরুর গোশত রান্না করতে বলেন তাকে। পরে আজ সকালে ওই গরুর গোশত দিয়ে ভাত খাওয়ার সময় গলায় আটকে যায় তার। এরপর হাসপাতালে নিয়ে আসলে বিনা চিকিৎসায় তার ছেলের মৃত্যু হয়।

তিনি এই ঘটনা তদন্ত সাপেক্ষে উপযুক্ত বিচারের দাবি জানান।

মানিকগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. মোহাম্মদ মাহফুজ জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। জরুরি বিভাগে আনার পর ইসিজি করে বিষয়টি নিশ্চিত করে তাদের জানানো হয়।

এ বিষয়ে জানতে হাসপাতালের তত্বাবধায়ক ডা. আরশাদ উল্লাহর মন্তব্য জানতে তার মোবাইল ফোনে একাধিকবার কল দেয় হয়। কিন্তু তিনি ফোন রিসিভ করেননি।

এসএমএম

আরও পড়ুন