• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ৫, ২০২০, ০৬:০৪ পিএম
সর্বশেষ আপডেট : জুন ৫, ২০২০, ০৬:০৪ পিএম

শ্রীমঙ্গলে ঘরে মিলল মা-মেয়ের মরদেহ

শ্রীমঙ্গলে ঘরে মিলল মা-মেয়ের মরদেহ
সংগৃহীত ছবি

শ্রীমঙ্গলের আশিদ্রোন ইউনিয়নের জামসি এলাকায় নিজ ঘরে মিলল দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত মা ও মেয়ের মরদেহ।নিহত দু’জন হলেন- জায়েদা বেগম (৫৫) ও তার মেয়ে ইয়াসমিন আক্তার (২৫)।

স্থানীয়রা জানান, শুক্রবার (৫ জুন) দুপুর পর্যন্ত ওই ঘর থেকে কোনও লোকজন বের না হওয়ায় পাশের বাড়ির এক নারী ওই বাসার লোকজনকে ডাকাডাকি করেন। এতে কোনও সাড়া না পেয়ে ঘরের পেছনে গিয়ে দেখেন বেড়া ভাঙা। এরপর তিনি আশপাশের লোকজন ডেকে ঘরের ভেতরে ঢুকে দেখেন ছুরিকাঘাতে নিহত মা ও মেয়ের মরদেহ পড়ে আছে।

পরে খবর পেয়ে মৌলভীবাজারের পুলিশ সুপার (এসপি) ফারুক আহমেদ, শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সালেক, পুলিশ পরিদর্শক (তদন্ত) সোহেল রানাসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুস সালেক বলেন, ঘটনাস্থল পরিদর্শন ও স্থানীয়দের সঙ্গে কথা বলে যা জানতে পেরেছি তাতে মনে হচ্ছে, গত রাতের কোনও এক সময় দুর্বৃত্তরা মা-মেয়েকে হত্যা করেছে। মেয়েটির বাবা নেই। স্বামীর সঙ্গে সমস্যা ছিল বলে সে মায়ের কাছে থাকত।

ওসি আরও বলেন, মেয়েটির স্বামী উপজেলার বেলতলা এলাকার বাসিন্দা। ঘটনার পর থেকে সে পলাতক আছে। আমরা ঘটনার তদন্ত শুরু করেছি। তদন্তে আসল ঘটনা বেরিয়ে আসবে।

শ্রীমঙ্গল সার্কেলের সিনিয়র পুলিশ সুপার আশরাফুজ্জামান আশিক বলেন, খুনী কে বা কারা সেটা বের করতে তদন্ত চলছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এসএমএম

আরও পড়ুন