• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুন ১৫, ২০২০, ০৯:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৫, ২০২০, ০৯:৪৮ পিএম

মা-বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন সাবেক মেয়র কামরান

মা-বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন সাবেক মেয়র কামরান
সংগৃহীত ছবি

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের দুই দফা জানাযা শেষে মা-বাবার কবরের পাশে দাফন করা হয়েছে।

সোমবার (১৫ জুন) বাদ জোহর সিলেট মহানগরীর মানিকপীর টিলাস্থ গোরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে মহানগরীর ছড়ারপারস্থ নিজ বাসভবনের সামনে প্রথম দফা জানাযা এবং মানিকপীর টিলার পাশে দ্বিতীয় দফা জানাযা অনুষ্ঠিত হয়।

জনসমাগম এড়াতে জানাযা ও দাফনের সময় ঘোষণা না হলেও দ্বিতীয় দফা জানাযায় সহস্রাধিক লোক সমাগম ঘটে। এতে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ সর্বদলীয় নেতা-কর্মীসহ মহানগরীর সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করে।

সোমবার ভোররাত তিনটার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সকালে তার মরদেহ নিয়ে পরিবারের সদস্যরা সিলেটের উদ্দেশে রওয়ানা হন। দুপুর ১২টার দিকে তাকে বহনকারী এম্বুলেন্স সিলেটে পৌঁছায়।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গত ৫ জুন কামরানের করোনা (কোভিড-১৯) পজিটিভ ধরা পড়ে। ৬ জুন সকালে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা সংকটাপন্ন হওয়ায় ৭ জুন সন্ধ্যায় এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেয়া হয়। সেখানে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা নিচ্ছিলেন। সেখানে প্লাজমা থেরাপি দেয়া হয়।

এসএমএম

আরও পড়ুন