• ঢাকা
  • সোমবার, ১০ আগস্ট, ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭
প্রকাশিত: জুলাই ১৫, ২০২০, ০৫:২৭ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৫, ২০২০, ০৫:২৭ পিএম

ঠাকুরগাঁওয়ে সুদের টাকার জেরে আম ব্যবসায়ী খুন

ঠাকুরগাঁও সংবাদদাতা
ঠাকুরগাঁওয়ে সুদের টাকার জেরে আম ব্যবসায়ী খুন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সুদের টাকা পরিশোধ নিয়ে দ্বন্দের জের ধরে সুদগ্রহীতা সাদ্দাম হোসেন কর্তৃক খুন করা হয় আম ব্যবসায়ী আশরাফ আলীকে।এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ হত্যাকান্ডে জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে।বুধবার বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জানান অতিরিক্ত পুলিশ সুপার মো:কামাল হোসেন।
এ সময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর থানার ওসি তানভিরুল ইসলাম,পীরগন্জ থানার ওসি প্রদীপ কুমার রায় প্রমুখ।

সংবাদ সম্মেলনে আরো জানান হয়,গত সোমবার জেলার পীরগন্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের খসসিঙ্গা বাজার এলাকা থেকে আম ব্যবসায়ী আশরাফ আলীর লাশ উদ্ধার করা হয়।এ ঘটনায় মৃতের ভাই জহিরুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে।

পুলিশ জানায়,আসামী সাদ্দাম হোসেন এক বছর পূর্বে নিহত আশরাফ আলরি কাছে সুদের উপর ৫ লক্ষ টাকা ধার নেয়।পরবর্তীতে ৫ লক্ষ টাকা পরিশোধ করলেও আরো ৫ লক্ষ টাকা দাবি করেন তিনি।এতে সাদ্ম হোনের ক্ষিপ্ত হয়ে উঠে এবং আশরাফ আলীকে হত্যার পরিকল্পনা আটে।ঘটনার দিন সন্ধায় হত্যাকারীরা ৩ জন মিলে আশরাফ আলীকে একটি ঘরে পিটিয়ে আহত করে।পরে শ^াসরুদ্ধ করে হত্যা করে তার লাশ পীরগন্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুকুমার রায়ের গাড়িতে করে গভীর রাতে খটসিঙ্গিয়া এলাকায় একটি ভুট্রাক্ষেতের পাশে ফেলে আসে তারা।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ সাদ্দাম হোসেন(৩৫),বেলাল হোসেন(৩৫) ও রোকনুজ্জামান(২৪) নামে ৩ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।
পীরগন্জ থানার ওসি প্রদীপ কুমার রায় জানান,আসামীরা হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং তাদের দেওয তত্যের ভিত্তিতে একটি মাইক্রোবাস,রক্তমাখা রড ও কাঠের লাঠি উদ্ধার করে জব্দ করা হয়েছে।
নিহত আশরাফ আলী পীরগঞ্জ উপজেলা কোশারাণীগঞ্জ ইউনিয়নের দলপতিপুর গ্রামের প্রয়াত কালু মোহাম্মদের ছেলে।