• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১, ১৪ মাঘ ১৪২৭
প্রকাশিত: জুলাই ২০, ২০২০, ০৮:৫৭ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২০, ২০২০, ০৮:৫৭ পিএম

 ভোলায় অস্ত্র-গুলিসহ তিন সন্ত্রাসী গ্রেফতার

 ভোলায় অস্ত্র-গুলিসহ তিন সন্ত্রাসী গ্রেফতার

ভোলার তিন সন্ত্রাসীকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সোমবার সন্ধ্যায় বরিশাল নগরীর রূপাতলীস্থ র‌্যাব-৮ এর সদর দপ্তর থেকে প্রেরিত এক ই-মেইল বার্তায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন সদর উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের মৃত আজিজুল হকের ছেলে রফিকুল ইসলাম, মৃত মোশাররফ হোসেন হাওলাদারের ছেলে হাবিবুর রহমান ওরফে বাচ্চু হাওলাদার ও মৃত আব্দুর রব সদারের ছেলে ভুট্টো সরদার।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে ভোলা ক্যাম্পের একটি অভিযানিক দল ওই তিন সন্ত্রাসীকে গ্রেফতার করে। এসময় রফিকুল ইসলামের কাছ থেকে একটি একনলা বন্দুক, একটি ওয়ান শুটার গান, তিন রাউন্ড কার্তুজ এবং ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। হাবিবুর রহমান ওরফে বাচ্চু হাওলাদারের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড কার্তুজ এবং ১৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

র‌্যাব বিজ্ঞপ্তিতে আরো জানায়, রফিকুল ইসলাম ও হাবিবুর রহমানের বিরুদ্ধে ভোলা সদর থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা করা হয়েছে। ভুট্টো সরদারের নামে ওয়ারেন্ট জারি থাকায় তাকে ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

জাগরণ/এম.ইউ

আরও পড়ুন