• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুলাই ২১, ২০২০, ০৫:০৯ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২১, ২০২০, ০৫:০৯ পিএম

গাছের সঙ্গে ধাক্কায় উড়ে গেল বাসের ছাদ

গাছের সঙ্গে ধাক্কায়  উড়ে গেল বাসের ছাদ

ঝালকাঠি-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কে ঝুঁকে পড়া একটি গাছের সাথে দ্রুতগামী বাসের ধাক্কা লেগে গাড়ির ছাদ উড়ে গেছে। সোমবার (২০ জুলাই) রাত ২টার দিকে রাজাপুর উপজেলার বলাইবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এতে বাসের ৫ যাত্রী গুরুতর আহত হয়েছেন।

আহতরা হলেন পিরোজপুরের মঠবাড়িয়ার শাহ্ আলম (৬৫), বরগুনার পাথরঘাটার মুহিবুল্লাহ (২৮), ওয়ালিউল্লাহ্ (৫০) ও মো. মামুন (৩০) এবং ভান্ডারিয়ার আবুল হোসেন (৩২)।

স্থানীয়রা জানায়, সোমবার গভীর রাতে বিকট শব্দে তাদের ঘুম ভাঙে। এসময় ঘর থেকে বেরিয়ে মহাসড়কে দুর্ঘটনাকবলিত বাসটি দেখে আহতদের উদ্ধার করে তারা। মহাসড়কের পাশেই দীর্ঘদিন ধরে বিপজ্জনকভাবে ঝুঁকে থাকা একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসের ওপরের অংশ সম্পূর্ণ বিধ্বস্ত হয়। পরে থানায় খবর দিলে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। বাসটি পাথরঘাটা থেকে ঢাকায় যাচ্ছিল।

রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, রাত আড়াইটার দিকে সড়ক দুর্ঘটনায় আহত পাঁচজনকে হাসপাতালে আনা হয়। এদের চারজনকে রাতেই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জাগরণ/এম.ইউ

আরও পড়ুন