• ঢাকা
  • সোমবার, ৩০ নভেম্বর, ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: জুলাই ২৭, ২০২০, ০৪:৩৬ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৭, ২০২০, ০৪:৩৬ পিএম

গণধর্ষণের শিকার স্কুল ছাত্রী, ৫ জন আটক

গাইবান্ধা সংবাদদাতা
গণধর্ষণের শিকার স্কুল ছাত্রী, ৫ জন আটক

গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগে  ৫ আসামীকে গ্রেফতার করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। সোমবার দিবাগত রাতে উপজেলার নাওভাংগা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, সোমবার (২৭জুলাই) দিবাগত রাত আনুমানিক ১টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের দশম শ্রেণির এক ছাত্রীকে নিয়ে তার প্রেমিক অজানার উদ্দেশ্যে রওয়ানা দেয়।  পালাবার পথে উপজেলার নাওভাংগা এলাকায় পৌঁছলে ঐ এলাকার নীল মাহমুদের পুত্র এনামুল হক(৩০), আজিম উদ্দিনের পুত্র রেজাউল(৩২), ভোলা মিয়ার পুত্র ধলু(২৫), এজদুর রহমানের পুত্র সুমন মিয়া(২৩) ও শাহারুল কাজীর পুত্র সাদ্দাম ওরফে সুজন কাজীর(২৬) খপ্পরে পড়ে তাদের লালসার স্বীকার হয় এই প্রেমিক যুগল।

এসময় অভিযুক্ত ঐ পাঁচ লম্পট  প্রেকিকের কাছে থেকে ওই স্কুল ছাত্রীকে (প্রমিকাকে) ছিনিয়ে নেয় এবং তারা অভিযুক্ত আসামী ধলুর বাড়ীতে নিয়ে গিয়ে একটি ঘরে রাত ১টা থেকে ২টা পর্যন্ত আটকে রাখে। সেসময় প্রেমিক-প্রেমিকার সকল আকুতি-মিনতি উপেক্ষা করে স্কুল ছাত্রীকে ওই পাঁচ লম্পট পালাক্রমে ধর্ষণ করে।

এ ঘটনার পর ভুক্তভোগীদ্বয় রাত আনুমানিক সাড়ে তিনটার সময় গোবিন্দগঞ্জ থানায় পৌঁছে বিষয়টি থানায় অবহিত করলে তাৎক্ষণিকভাবে থানার এসআই মামুনের নেতৃত্ব একটি টিম ভুক্তভোগীকে সাথে নিয়ে আসামি ধলুর বাড়ি সনাক্ত পূর্বক অভিযুক্ত ধর্ষক সাদ্দামকে আটক করে এবং তার দেয়া তথ্য মতে বাকি ৪ ধর্ষককে ভোর পর্যন্ত অভিযান চালিয়ে আটক করে পুলিশ।

গোবিন্দগঞ্জ থানা পুলিশের অফিসার্স ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রী'র ডাক্তারি পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এছাড়া  জুডিশিয়াল জবানবন্দি ও আসামিদের স্বীকারোক্তি মূলক জবানবন্দি গ্রহণ শেষে মামলা রুজু করার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।
এম

আরও পড়ুন