• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুলাই ২৯, ২০২০, ০৮:০৪ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৯, ২০২০, ০৮:০৪ পিএম

৯০ লাখ টাকা আত্মসাৎ, বিকাশ ম্যানেজারসহ আটক ২

৯০ লাখ টাকা আত্মসাৎ, বিকাশ ম্যানেজারসহ আটক ২

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৯০ লাখ টাকা ছিনতাইয়ের নাটক সাজিয়ে আত্মসাৎতের অভিযোগে বিকাশের ম্যানেজারসহ ২জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সন্তোষ কুমার মজুমদারের ছেলে সুমন মজুমদার (৪০) এবং বিকাশের কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলা শাখার ম্যানেজার ও চরহাজারী ২নং ওয়ার্ডের  বিনোদ বিহারী ছেলে শিশির (৩৬) ।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবিউল হক জানান, বিকাশ ম্যানেজার সুমন থানায় এসে অভিযোগ করেন আজ (২৯ জুলাই) সকালে মোটরসাইকেল যোগে আরও এক আরোহীসহ তিনি তার শশুর বাড়ি থেকে আসার পথে চরহাজারী ইউনিয়নের ২নং ওয়ার্ডের আহমদ আলী মাঝি বাড়ির সামনে পৌঁছলে চলন্ত মোটরসাইকেলে তার মাথায় আঘাত করলে তিনিসহ দুইজনেই পড়ে যান। 

এসময়  দুর্বৃত্তরা তার সাথে থাকা বিকাশের ডিস্ট্রিবিউশন হাউজ এ.এস কমিনিকেশন ২ চৌমুহনীর ৯০ লাখ টাকা ছিনিয়ে নেয়।

অভিযোগ পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছিনতাইয়ের মতো কোন ঘটনার আলামত না পেয়ে বিকাশ ম্যানেজার সুমনকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ শুরু করে। জিজ্ঞাসাবাদে তার কথায় ও আচরণে সন্দেহ হয়। তাছাড়া তিনি একটি হাউসের এতগুলো টাকা কেন নিজের বাড়িতে নিয়ে গেলেন তারও কোন সুদওর দিতে পারেননি। এছাড়া তিনি তার মাথায় যে আঘাতের কথা বলেছেন তারও কোন আলামত পায়নি। আটককৃত দুইজনের বিরুদ্ধে বিকাশের ডিস্ট্রিবিউশন হাউজ এ.এস কমিনিকেশন মামলার প্রস্তুতি নিচ্ছে।


এম