• ঢাকা
  • শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৯ আশ্বিন ১৪২৭
প্রকাশিত: আগস্ট ৮, ২০২০, ০৫:৩২ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৮, ২০২০, ০৫:৩৭ পিএম

যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

রাজশাহী সংবাদদাতা
যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

রাজশাহীর চারঘাটে সাঈদ হোসেন সানি (২৬) নামের এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার শলুয়া ইউনিয়নের মাড়িয়া উত্তরপাড়া-বিহারীপাড়া এলাকার একটি কলাবাগান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত সানি পুঠিয়া উপজেলার বানেশ্বর-থান্দারপাড়া গ্রামের ভাংড়ী ব্যবসায়ী সিরাজুল ইসলাম ওরফে সমেজ আলীর ছেলে। বাবার ব্যবসা দেখাশোনা করতেন সানি।

পরিবারের বরাত দিয়ে পুঠিয়ার বানেশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গাজি সুলতান বলেন, শুক্রবার দুপুরের খাওয়া-দাওয়া সেরে বাড়ি থেকে বের হন সানি। রাতে তিনি আর বাড়ি ফেরেননি। তার মোবাইলে ফোনও বন্ধ ছিলো।

শনিবার সকালে পুঠিয়া-চারঘাট উপজেলার সীমান্তবর্তী বিলের কলাবাগানে তার গলাকাটা মরদেহ দেখতে পান স্থানীয় লোকজন। তারাই স্বজনদের খবর দেন। খবর দেয়া হয় থানায়। পরে চারঘাট থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

চারঘাট  মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কুন্ডু বলেন, ওই যুবককে নৃংশসভাবে হত্যা করা হয়েছে।  শুক্রবার দিবাগত রাতের কোন এক সময় এই হত্যাকাণ্ড ঘটেছে। পূর্বশত্রুতার জেরেই এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ওসি আরো বলেন, দুপুরের দিকে ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে মর্গে নেয়া হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে নিহতের পরিবার। পুলিশ এনিয়ে আইনত ব্যবস্থা নিচ্ছে।

এম