• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৩, ২০২০, ০১:৪২ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৩, ২০২০, ০১:৪২ পিএম

বাসচাপায় একই পরিবারের তিনজনসহ ৪ জন নিহত

বাসচাপায়  একই পরিবারের তিনজনসহ ৪ জন নিহত
বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেটকার-জাগরণ

কু‌ড়িগ্রা‌মের কাঁঠালবা‌ড়ি ইউনিয়‌নে কু‌ড়িগ্রাম-রংপুর মহাসড়‌কে প্রাই‌ভেটকার ও বিআর‌টি‌সি বা‌সের মুখোমুখি সংঘ‌র্ষ হয়েছে। এতে একই পরিবারের তিন জনসহ চারজন নিহত হ‌য়ে‌ছেন। এছাড়া আহত হয়েছেন ‌শিশুসহ আরও দুই জন। বৃহস্প‌তিবার (১৩ আগস্ট) সকাল সোয়া ৭টার দি‌কে মহাসড়‌কের রায়পুর আর‌ডিআরএস বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে।

কু‌ড়িগ্রাম সদর থানার প‌রিদর্শক (তদন্ত) আ‌নোয়ারুল ইসলাম ও কু‌ড়িগ্রাম জেনা‌রেল হাসপাতা‌লের জরুরি বিভা‌গের চি‌কিৎসক ডা. মে‌হেরুল ইসলাম এ তথ্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।

নিহতরা হ‌লেন প্রাই‌ভেটকা‌রের যাত্রী আকবর হোসেন (৫৫), তার স্ত্রী বিল‌কিস বেগম (৪৫), ছেলে বিল্লাল হো‌সেন (২৫) ও প্রাই‌ভেটকা‌রের ড্রাইভার সোহেল মিয়া। আহত‌ হয়েছে আকবরের আরেক সন্তান জয়নব (৯) ও ড্রাইভা‌রের সহকারী। ড্রাইভা‌রের সহকারীর অবস্থা আশঙ্কাজনক ব‌লে হাসপাতাল সূ‌ত্রে জানা গে‌ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্প‌তিবার সকা‌লে কাঁঠালবা‌ড়ি ইউ‌নিয়নের রায়পুর আর‌ডিআরএস বাজার এলাকায় কু‌ড়িগ্রাম-রংপুর মহাসড়‌কে কু‌ড়িগ্রাম থে‌কে ছে‌ড়ে যাওয়া বিআর‌টি‌সি'র এক‌টি বাসের সঙ্গে কুড়িগ্রামগামী এক‌টি প্রাই‌ভেটকা‌রের মুখোমু‌খি সংঘর্ষ হয়। এ‌তে ঘটনাস্থ‌লেই প্রাই‌ভেটকা‌রের ড্রাইভা‌রের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় প্রাই‌ভেটকা‌রের পাঁচ যাত্রী‌কে উদ্ধার ক‌রে কু‌ড়িগ্রাম জেনা‌রেল হাসপাতা‌লে নেওয়া হ‌লে কর্তব্যরত চি‌কিৎসক বিল্লাল হো‌সেন না‌মে একজন‌কে মৃত ঘোষণা ক‌রেন।

হাসপাতা‌লের কর্তব্যরত চি‌কিৎসক ডা. মে‌হেরুল ইসলাম জানান, হাসপাতা‌লে আনার আ‌গেই বিল্লাল হোসেন ও প্রাই‌ভেটকা‌রের ড্রাইভার মারা যান। প‌রে হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় আকবর হোসেন ও বিলকিস বেগমের মৃত্যু হয়। আহত একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চি‌কিৎসার জন্য রংপুর মে‌ডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নো হ‌তে পা‌রে।

আহতের বরাত দি‌য়ে এই চিকিৎসক জানান, প্রাই‌ভেটকা‌রের যাত্রীরা নর‌সিংদী থে‌কে কু‌ড়িগ্রা‌মের উলিপুর উপ‌জেলার বুড়াবু‌ড়ি ইউ‌নিয়‌নে আত্মী‌য়ের বা‌ড়ি‌তে যা‌চ্ছি‌লেন।

এমএইউ