• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২০, ০৫:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৩, ২০২০, ০৫:৪৫ পিএম

গোবিন্দগঞ্জে অটোরিকশা ছিনতাই, চালকের লাশ মিললো ধানক্ষেতে

গাইবান্ধা (গোবিন্দগঞ্জ) সংবাদদাতা
গোবিন্দগঞ্জে অটোরিকশা ছিনতাই, চালকের লাশ মিললো ধানক্ষেতে
উদ্ধারকৃত অটোরিকশা চালকের লাশ ভ্যানে করে নিয়ে যাওয়া হচ্ছে। ফাইল ছবি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে দিলবর হোসেন নামে এক চালককে শ্বাসরোধ করে হত্যার পর ব্যাটারিচালিত অটোরিকশাটি ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

রোববার (১৩ সেপ্টেম্বর) সকালে পুলিশ গোবিন্দগঞ্জের শাখাহার ইউনিয়নের বটতলা গ্রামের (টকোরগাড়ী) একটি ধানক্ষেত থেকে গলায় গামছা পেঁচানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করে।

দিলবর হোসেন (২২) গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের পিয়ারাপুর গ্রামের আলাল উদ্দীন প্রামাণিকের ছেলে। নিজের কেনা ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে দিলবর তার সংসার চালাতো।

নিহত দিলবার হোসেনের পরিবার জানায়, শনিবার বিকালে বাড়ি থেকে ব্যাটারিচালিত অটোরিকশাটি নিয়ে বের হয়ে দিলবর। এরপর রাতে দিলবর আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুজির পরেও তার সন্ধান পায়নি স্বজনরা।

পরে সকালে প্রতিবেশীর কাছে ধানক্ষেতে লাশ পড়ে থাকার খবর পেয়ে দিলবরের লাশ শনাক্ত করেন স্বজনরা। যাত্রীবেশী দুর্বৃত্তরা দিলবরকে হত্যা করে লাশ ফেলে অটোরিকশা ছিনতাই করে বলে অভিযোগ স্বজনদের। হত্যাকারীদের শনাক্তসহ দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানান স্বজনরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোবিন্দগঞ্জের বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের (ইনচার্জ) মিলন চ্যাটার্জী জানান, স্থানীয় লোকজনের কাছে সংবাদ পেয়ে ধানক্ষেত থেকে দিলবরের লাশ উদ্ধার করা হয়েছে। তার গলায় গামছা পেঁচানো ছিলো। তবে শরীরে কোন আঘাতের চিহ্ন ছিলো না। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে দিলবরকে হত্যা করে অটোরিকশাটি নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। ময়নাতদন্তের জন্য লাশ গাইবান্ধার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধার ও হত্যাকারীদের শনাক্তের চেষ্টা চলছে।

জাগরণ/এমএইচ

আরও পড়ুন