• ঢাকা
  • বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৮ আশ্বিন ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২০, ০৭:১০ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৫, ২০২০, ০৭:১০ পিএম

করোনা টেস্ট ল্যাব স্থাপনসহ বিভিন্ন দাবিতে মানববন্ধন 

মাগুরা সংবাদদাতা 
করোনা টেস্ট ল্যাব স্থাপনসহ  বিভিন্ন দাবিতে  মানববন্ধন 

মাগুরায় অবিলম্বে করোনা টেস্ট ল্যাব, হাসপাতালে হাই-ফ্লো অক্সিজেন সাপ্লাই, আইসিইউ ও ভেন্টিলেটর স্থাপনের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে করোনা দূর্যোগ মোকাবিলায় গণকমিটি মাগুরা জেলা। পরে তারা পদযাত্রার মাধ্যমে মাগুরা সিভিল সার্জনের কাছে স্মারকলিপি দেন।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে শহরের চৌরঙ্গী মোড় প্রেসক্লাবের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে মানববন্ধন ও সমাবেশ করে। 

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন করোনা দূর্যোগ মোকাবিলায় গণকমিটি মাগুরা জেলা শাখার সভাপতি এটিএম মহব্বত আলী, বাসদ কেন্দ্রীয় পাঠচক্র ফোরামের সদস্য ও গণকমিটির যুগ্ম আহবায়ক প্রকৌশলী শম্পা বসু, যুগ্ম আহবায়ক অধ্যক্ষ কাজী নজরুল ইসলাম ফিরোজ ও সদস্য বাসারুল হায়দার বাচ্চু প্রমুখ।
 
সমাবেশে বক্তারা বলেন, জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করনের জন্য তাদের দাবি আদায়ের আন্দোলন চলছে করোনা শুরু থেকে। গত দেড় মাস আগে এসব দাবি পূরণের জন্য স্থানীয় প্রশাসন ও সিভিল সার্জন এক মাস সময়ের প্রতিশ্রুতি প্রদান করে। কিন্তু দেড় মাস অতিবাহিত হলেও একটি দাবি পূরণ হয়নি।

বক্তারা মাগুরা ২৫০শয্যা হাসপাতালে করোনা টেস্ট ল্যাব, হাই-ফ্লো অক্সিজেন সাপ্লাই, আইসিইউ ও ভেন্টিলেটর স্থাপনসহ নানা সুপারিশ তুলে ধরে সরকারের সমালোচনা করেন। সমাবেশ শেষে গণকমিটির নেতৃবৃন্দ পদযাত্রা করে সিভিল সার্জনের কাছে স্মারকলিপি দেন।

জাগরণ/এমএইচ

আরও পড়ুন