• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২০, ১০:১৯ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২০, ২০২০, ১০:১৯ এএম

টিকটকে দেখে প্রতিবন্ধী ছেলেকে খুঁজছেন মা 

টিকটকে দেখে প্রতিবন্ধী ছেলেকে খুঁজছেন মা 

মুন্সীগঞ্জের সিরাজদিখানে প্রতিবন্ধী আলী আহমদ কে হন্যে হয়ে খুঁজছেন মা রাশেদা বেগম। গত ৩ মাস আগে ১০০ ফিট নতুন বাজার বারিধারায় জি ব্লকের মামুন টিকটক ভিডিও করেন আলী আহমেদ কে নিয়ে। ওই ভিডিও দেখে ছেলেকে খুঁজছেন মা। এ বিষয়ে বারিধারা থানায় একটি অভিযোগ দায়ের করেন রাশেদা বেগম।

জানা যায়, গত ৩ মাস আগে একটি টিকটক ভিডিও করেন মামুন। সেই ভিডিওতে রাশেদা বেগমের নাতি হাসিবুল দেখে তাকে জানান। পরে মা রাশেদা বেগম সেই টিকটক বয় মামুনের বাসায় যান। সেখানে অনেক খোঁজাখুঁজির পরেও আলী আহমেদের খোঁজ পাননি। তবে ছেলেটি এখনো বারিধারায় আছেন বলে জানান স্থানীয়রা। ছেলেটি তার নাম বলে মোহাম্মদ কিন্তু সে তার ঠিকানা বলতে পারেনা। ছেলেটির কোমরের দুই পাশে শিলাইয়ের দাগ রয়েছে এবং পায়ের ৪ নম্বার অঙ্গুল ছোট। চোখ দিয়ে পানি পড়ে। 

উল্লেখ্য, গত ৩ বছর ৬ মাস আগে সিরাজদিখান বাজার থেকে হঠাৎ নিখোঁজ হয়ে যান আলী আহমেদ। তখন তাকে অনেক খোঁজাখুঁজির পরেও আর খোঁজ মিলেনি।

মা রাশেদা বেগম বলেন, আমার ছেলের ভাই বোন নেই। তার বাবা ৯ বছর ধরে মারা গেছে। এই ছেলেটি ছিল আমার একমাত্র সম্বল। যদি আপনারা কেউ আমার ছেলেটির খোঁজ পান তাহলে দয়া করে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়নের রামানন্দ গ্রামের এই ঠিকানায় যোগাযোগ করবেন। আমার মোবাইল নাম্বার ০১৯৬৭৪৯৮৯১৬।

জাগরণ/এসএ/এমআর