• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২০, ০১:৫৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২০, ২০২০, ০১:৫৭ পিএম

স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর পলাতক স্বামী

স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর পলাতক স্বামী
প্রতিকী ছবি

গাজীপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রী মুনশেফা আক্তারকে (৩০) শ্বাসরোধে হত্যার পর স্বামী পালিয়ে গেছে। নিহত মুনতেশা রংপুরের মিঠাপুকুর উপজেলার রাঙ্গাপুকুর এলাকার দুদু মিয়া স্ত্রী। 

রবিবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া বাইপাস (পেয়ারা বাগান) এলাকায় নিহতের ঘর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি’র) বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম চৌধুরী এর সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের ভগ্নীপতি আশিক মিয়া জানান, স্বামী-স্ত্রী দুইজনেই ভোগড়া বাইপাস কাঁচামালের আড়তে দিন মজুরের কাজ করতো। কয়েকদিন যাবত পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকতো। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়ার জন্য ওযু করতে যায় স্ত্রী মুনশেফা। ওযু করতে দেরি হওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে আবারো ঝগড়া বাদে। বিষয়টি রাতেই পারিবারিকভাবে মীমাংসার পর তারা ঘুমিয়ে পড়ে। পরে রাতের কোন এক সময় স্বামী দুদু মিয়া স্ত্রীকে হত্যা করে পালিয়ে যায়। 

রবিবার (২০ সেপ্টেম্বর) সকালে ঘর থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ সকাল ১০ টায় নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি’র) বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম চৌধুরী জানান, নিহতের গলায় দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধে হত্যা করার পর স্বামী পালিয়ে গেছে।

জাগরণ/এমএইচ
 

আরও পড়ুন