• ঢাকা
  • রবিবার, ২৫ অক্টোবর, ২০২০, ৯ কার্তিক ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২০, ১০:১৬ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৯, ২০২০, ০১:২৪ পিএম

ছেলের সামনেই গৃহবধূকে ধর্ষণ করলো স্বামীর দুই বন্ধু

জাগরণ ডেস্ক
ছেলের সামনেই গৃহবধূকে ধর্ষণ করলো স্বামীর দুই বন্ধু
ফাইল ছবি

নিখোঁজ স্বামীকে খুঁজতে গিয়ে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জে মিজমিজি সাহেবপাড়া এলাকায় এক গৃহবধূ (২৩) ধর্ষণের শিকার হয়েছেন। 

রোববার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। 

এই ঘটনায় গতকাল সন্ধ্যায় দুজনকে আসামি করে ওই গৃহবধূ সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেছেন। আসামিরা হলেন-মহসিন (৩৫) ও রমজান (৩২)।

মামলার বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, গূহবধুর মামলার অভিযোগ আমলে নিয়ে ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্ত ধর্ষণকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। আজ (২৯ সেপ্টেম্বর)  ওই গূহবধূর ডাক্তারী পরীক্ষা করানো হবে।  

আরো পড়ুন: ধর্ষণ কেন ঠেকানো যাচ্ছে না? 

মামলার এজাহারে বলা হয়েছে, ধর্ষণের শিকার ওই গৃহবধূর ছোট বোনকে নিয়ে তার স্বামী মুন্সীগঞ্জের সিরাজদি খা এলাকা থেকে এক মাস আগে অন্য কোথাও চলে যায়। পরবর্তীতে ওই গৃহবধূর বিভিন্ন স্থানে তার স্বামী ও ছোট বোনকে খোঁজাখুঁজি করতে থাকে। রোববার রাত সাড়ে ৮টার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজির সাহেবপাড়ার নতুন মহল্লা এলাকায় তার স্বামী ও বোনকে খুঁজতে আসলে তার স্বামীর বন্ধু মহসিনের সঙ্গে দেখা হয়। এ সময় তার স্বামী ও বোনের খোঁজ দেয়ার কথা বলে মহসিন জসিমের নির্মাণাধীন একটি চারতলা ভবনের নিচ তলায় নিয়ে যায়। এ সময় ওই গৃহবধূর কোলে থাকা আড়াই বছরের ছেলেকে পাশে রেখে তাকে ধর্ষণ করেন। পরে মহসিন তার বন্ধু রজমানকে ডেকে আনলে সেও ওই গৃহবধূকে ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়েন। পরে ঘটনাটি তার আত্মীয়-স্বজনকে জানানোর পর সোমবার সন্ধ্যায় ধর্ষণের শিকার ওই গৃহবধূ নিজেই সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করে।

জাগরণ/এমআর