• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২০, ০৬:৫৫ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৭, ২০২০, ০৬:৫৫ পিএম

কিশোরগঞ্জে অস্ত্রসহ যুবক আটক

কিশোরগঞ্জে অস্ত্রসহ যুবক আটক

কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ওয়ান শুটার গান’সহ এমদাদুল হক (২৮) নামে এক যুবককে আটক করেছে। শনিবার (১৭ অক্টোবর) সকালে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের দক্ষিণ রাজকুন্তি এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। ওয়ান শুটার গান’সহ আটক হওয়া যুবক এমদাদুল হক কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের দক্ষিণ রাজকুন্তি গ্রামের আবুল হাশেমের ছেলে। র‌্যাব জানিয়েছে, সে একজন সন্ত্রাসী।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন বিষয়টি নিশ্চিত করে জানান, র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসীর অপরাধ কর্মকাণ্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে অস্ত্রধারী সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই দক্ষিণ রাজকুন্তি এলাকায় একজন ব্যক্তি অস্ত্র নিয়ে প্রভাব বিস্তার করে আসছে। এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য এই এলাকায় গোপনে র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে শনিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের দক্ষিণ রাজকুন্তি এলাকায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে।