• ঢাকা
  • মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: অক্টোবর ২০, ২০২০, ০৬:৫৯ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২০, ২০২০, ০৬:৫৯ পিএম

জমি বিরোধে ফার্নিচার দোকানে আগুন

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা
জমি বিরোধে ফার্নিচার দোকানে আগুন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমিসংক্রান্ত বিরোধে ফার্নিচার দোকান আগুনে পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। রোববার রাতে উপজেলার কাঁচপুর ইউনিয়নের সোনাপুর এলাকায় লাভলী সিনেমা হলের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোনারগাঁ থানায় ক্ষতিগ্রস্থ আমানউল্লাহ বাদী হয়ে সোমবার রাতে ৫ জনকে আসামী করে অভিযোগ দায়ের করেছেন। 

অভিযোগে ক্ষতিগ্রস্ত আমানউল্লাহ উল্লেখ করেন, উপজেলার কাঁচপুরে লাভলী সিনেমা হলের পাশে জমি নিয়ে প্রতিপক্ষ আহেদ আলীর সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে গত ২ অক্টোবর সকাল ১০ ঘটিকায় আহেদ আলী দোকানে এসে ভাড়াটিয়াদের দোকান ছেড়ে দিতে বলে। ভাড়াটিয়ারা দোকান ছেড়ে না দিলে দোকান আগুনে পুড়িয়ে ফেলার হুমকি দিয়ে চলে যায়। পরবর্তীতে গত রোববার রাতে আহেদ আলীর নেতৃত্বে কাশেম , ফারুক, হাসেম ও মেহেদী হাসানসহ ১০-১২ জনের একটি দল ফার্নিচার দোকানে আগুন লাগিয়ে দেয়। আগুনে দুই দোকানের প্রায় ৬ লক্ষাধিক টাকার ফার্নিচার পুড়ে যায়। খবর পেয়ে কাঁচপুর ও সোনারগাঁ ফায়ার সার্ভিস কর্মীরা প্রায় ঘন্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। 

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, আগুনের ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।