• ঢাকা
  • মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: অক্টোবর ২০, ২০২০, ০৭:০৪ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২০, ২০২০, ০৭:০৪ পিএম

পুঠিয়ায় রগ কেটে বৃদ্ধকে হত্যা

পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতা
পুঠিয়ায় রগ কেটে বৃদ্ধকে হত্যা

রাজশাহীর পুঠিয়ায় অহির বক্স (৫৮) নামের এক বৃদ্ধর রগ কাটা লাশ উদ্ধার করেছেন পুলিশ। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে রাতের আধারে দুর্বৃত্তরা ওই ব্যক্তিকে বাড়ির পাশে আম বাগানে নিয়ে গিয়ে পায়ের রগ কেটে হত্যা করেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠিয়েছেন। নিহত অহির বক্স উপজেলার ধোপাপাড়া এলাকার নওপাড়া গ্রামের মৃত আহাদ আলী শেখের পুত্র। মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে প্রতিবেশীরা নিহতের লাশ একটি আমবাগানে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন।

নিহতের ছেলে শরিফুল ইসলাম বলেন, সোমবার দুপুরে খাবার শেষে আব্বা বাড়ি থেকে বের হন। এরপর আমরা অনেক খোঁজাখুজি করেও তার কোনো সন্ধান পাইনি। আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে স্থানীয় লোকজন আমাদের বাড়ি থেকে দু’শ গজ দুরে একটি আম বাগানে আব্বার লাশ পড়ে থাকা দেখতে পেয়ে খবর দেন।

 থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ধারালো অস্ত্র দিয়ে নিহতের পায়ের রগ কাটা হয়েছে। কান দিয়ে রক্ত বের হওয়ার আলামত রয়েছে। এছাড়া শরীরের কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন আছে। আমরা ধারনা করছি তাকে নির্মম ভাবে হত্যা করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ এই হত্যাকান্ডের রহস্য ও আসামিদের চিহ্নিত করতে কাজ করছেন। আর নিহতের লাশ ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।