• ঢাকা
  • বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২০, ০৬:৫৯ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৩, ২০২০, ০৬:৫৯ পিএম

‘শেরপুরে দ্রুতই মেডিক্যাল কলেজ হবে’

শেরপুর সংবাদদাতা
‘শেরপুরে দ্রুতই মেডিক্যাল কলেজ হবে’

শেরপুরে দ্রুতই মেডিক্যাল কলেজ হবে বলে জানালেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো: কামরুল হাসান। তিনি আরো জানালেন, স্বাস্থ্যবিধি মেনে শেরপুর জেলার গারো পাহাড়ের দুটি পর্যটন কেন্দ্র গজনী অবকাশ ও মধুটিলা ইকুপার্ক খুলে দেয়া হবে। জেলার মানুষের প্রাণের দাবী রেললাইন ও বিশ্ববিদ্যালয় পর্যায়ক্রমে করা হবে। মো: কামরুল হাসান বৃহস্পতিবার সন্ধ্যায় শেরপুরের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলছিলেন।

জেলা প্রশাসক আনার কলি মাহবুবের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, বর্তমান সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সিনিয়র সাংবাদিক দেবাশীষ সাহা রায়, দেবাশীষ ভট্রাচার্য, মাসুদ হাসান বাদল ও ইমরান হাসান রাব্বি। 

এসময় উপসচিব ও স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক এটিএম জিয়াউল ইসলাম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সায়্যিদ এ জেড এম মোর্শেদ, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট তোফায়েল আহাম্মেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ওয়ালিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।