• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২০, ০২:২৮ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৮, ২০২০, ০২:২৮ পিএম

অন্যের বাচ্চা নিয়ে উধাও ভাড়াটিয়া দম্পতি 

অন্যের বাচ্চা নিয়ে উধাও ভাড়াটিয়া দম্পতি 

গাজীপুর জেলার শ্রীপুরে এক ভাড়াটিয়া দম্পতির পাঁচ মাস বয়সী কন্যাকে নিয়ে পালিয়েছে অপর ভাড়াটিয়া দম্পতি। 

মঙ্গলবার (২৭ অক্টোবর) উপজেলার ধনুয়া গ্রামের আজিতের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেছেন শিশুটির মা লাইজু বেগম।

অভিযুক্ত সোনালী আক্তার (২৫) টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার বাসিন্দা। তিনি একই মালিকের বাড়িতে দুই মাস যাবত একটি কক্ষ ভাড়া নিয়ে বাস করছিলেন।

জানা গেছে, হবিগঞ্জের বানিয়াচং উপজেলার যাত্রাপাশা দিঘীরপার গ্রামের হাসান মিয়া প্রায় এক বছর আগে স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে শ্রীপুরের ধনুয়া (বড়চালা) গ্রামের আব্দুল আজিত মিয়ার বাড়িতে ঘর ভাড়া নেন। তিনি স্থানীয় আরএকে সিরামিক কারখানায় চাকরি করেন।

মঙ্গলবার সকালে ওই শিশুর বাবা কারখানায় কাজে চলে যান। সোনালী আক্তার প্রায়ই হাসান মিয়ার মেয়ে রিভা মনিকে আদর করে কোলে নিতেন। ওই দিন দুপুর ১২টায় রিভা মনিকে সোনালী আক্তারের কোলে দিয়ে গোসল করতে যান তার মা। ২০ মিনিট পর গোসল শেষে সোনালী আক্তারের ঘরে গিয়ে মেয়েসহ সোনালী আক্তারকে দেখতে না পেয়ে আশপাশের সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি শুরু করেন। তবে তাদের কোনো খোঁজ পাননি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, শিশু চুরির ঘটনায় গতকাল রাতে লিখিত অভিযোগ পেয়েছি। 

জাগরণ/এমআর