• ঢাকা
  • রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১, ৪ মাঘ ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২১, ০৮:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৩, ২০২১, ০৮:৩৮ পিএম

ট্রাকের ধাক্কায় ৬ শ্রমিক নিহত

ঝিনাইদহ প্রতিনিধি
ট্রাকের ধাক্কায় ৬ শ্রমিক নিহত

ঝিনাইদহে শৈলকুপায় ট্রাক ও ইঞ্জিনচালিত নসিমনের মুখোমুখি সংঘর্ষে ছয় শ্রমিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে আরো ছয়জন। হতাহতের সংখ্যা আরো বেশি হতে পারে বলে আশঙ্কা করছেন পুলিশ, উদ্ধারকর্মী ও স্থানীয়রা।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার ১নং ত্রিবেনী ইউনিয়নের মদনডাঙা বাজারের শ্রীরামপুর বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। হতাহতের সবাই রাজমিস্ত্রীর কাজ করতেন। তাদের সবার বাড়ি সদর উপজেলার কল্যাণপুর এলাকার বলে প্রাথমিকভাবে জানা গেছে।

খবর পেয়ে ঝিনাইদহ ও শৈলকুপা ফায়ার সার্ভিস এবং পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ শুরু করেছেন।

প্রত্যক্ষদর্শী নাজমুল হাসান সাগর জানান, কাজ শেষে একটি ইঞ্জিনচালিত নসিমন গাড়িতে সিমেন্ট মেশানোর মেশিন তুলে ১৩ শ্রমিক ঝিনাইদহের দিকে যাচ্ছিলেন। পথে মদনডাঙা বাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক তাদের চাপা দিয়ে পাশের খাদে উল্টে পড়ে। এসময় অনেককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। ঘটনাস্থলেই মারা যায় কয়েকজন। খবর পেয়ে শৈলকুপা দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। 

স্থানীয় ইউপি সদস্য আজাদ হোসেন জানান, এখনো পর্যন্ত ছয় জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন ঘটনা নিশ্চিত করে বলেন, “আমরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি।”

তবে নিহতের সংখ্যা নিশ্চিত করতে পারেননি তিনি।