• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২১, ১১:৫৩ এএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২০, ২০২১, ১২:০১ পিএম

স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে মামলা

স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে মামলা

নড়াইলে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আঞ্জুমান আরার সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থী সরদার আলমগীর হোসেন আলমের সমর্থকদের বিরুদ্ধে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাতে এ ঘটনায় আলমগীর হোসেনসহ ৬০ জনকে আসামি করে সদর থানায় মামলা করেছেন আঞ্জুমান আরার মেয়ে সঞ্চিতা আহম্মেদ। এ ঘটনায় পুলিশ ইতোমধ্যে ৬ জনকে আটক করেছে।

জানা যায়, মঙ্গলবার রাতে নড়াইল পৌরসভার দুর্গাপুর-গোচর এলাকায় প্রচারণা চালানোর সময় নৌকা প্রতীকের সমর্থকদের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় উভয় পক্ষের কমপক্ষে ৫ জন আহত হয়। 

আঞ্জুমান আরা অভিযোগ করেন, প্রচারণা চালানোর সময় তার সমর্থকদের ওপর হামলা চালায় স্বতন্ত্র মেয়র প্রার্থী আলমগীর হোসেনের সমর্থকরা। এতে তার কয়েকজন সমর্থক আহত হয়েছে। তাই তিনি আইনগত ব্যবস্থা গ্রহণ করেছেন।

অপরদিকে অভিযোগ অস্বীকার করে সরদার আলমগীর হোসেন আলম বলেন, “নৌকার সমর্থকরা আমার এক কর্মীকে পিটিয়ে আহত করেছে। পরে উল্টো আমিসহ আমার ৬০ জন সমর্থকের নামে মিথ্যা মামলা করেছে।”

এদিকে মঙ্গলবার রাতে শহরের ডুমুতলা ও আলাদাপুর এলাকার আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর দুইটি নির্বাচনী অফিস পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, এ ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।