• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১, ০৩:৪৭ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২১, ২০২১, ০৪:১৩ পিএম

নিক্সনদের মতো অপরাজনীতিকদের থামান : কাদের মির্জা

নিক্সনদের মতো অপরাজনীতিকদের থামান : কাদের মির্জা

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, “নিক্সন চৌধুরী সাহেব আপনি কী করেন এদেশের মানুষ জানে, মিডিয়াকর্মীরাও জানে। আমি আওয়ামী লীগের নীতিনির্ধারকদের বলব, আপনারা যদি নিক্সন চৌধুরীর মতো এই অপরাজনীতিকদের না থামান গণ-আদালতে একদিন আপনাদেরও বিচার হবে।”

বুধবার (২০ জানুয়ারি) রাত ৮টায় বসুরহাট রূপালি চত্বরে ব্যবসায়ী ও পেশাজীবী সংগঠনের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় কাদের মির্জা বলেন, “এ দেশে যখন যারা ক্ষমতায় আসে কিছু কিছু লোক মনে করে দেশটা তাদের। সদরের এমপি একরাম চৌধুরী সদর উপজেলা চেয়ারম্যান জেহানকে দিয়ে পানি উন্নয়ন বোর্ডের টেন্ডারবাজি করছে। সম্প্রতি ওই দপ্তরের একটি টেন্ডার সোনাগাজী উপজেলা চেয়ারম্যান লিপটনকে পাইয়ে দিয়েছেন। সব দপ্তরে নিজেরা নিজেদের লোক দিয়ে টেন্ডারবাজি করছে। বিনিময়ে ১০-১২ পারসেন্ট টাকা হাতিয়ে নিচ্ছে।”

মতবিনিময় অনুষ্ঠানে কাদের মির্জা বিভিন্ন সরকারি দপ্তরের অনিয়ম উল্লেখ করে সংশ্লিষ্ট দপ্তরের প্রতিনিধিদের সাথে শুনানি করে ঘুষ বন্ধ করে জনসেবা নিশ্চিত করার প্রতিশ্রুতি আদায় করেন। 

এ সময় আরো উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান আজমপাশা চৌধুরী রুমেল।