• ঢাকা
  • রবিবার, ০৭ মার্চ, ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১, ০৬:৩৩ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২১, ২০২১, ০৬:৩৩ পিএম

সেই ‘ভয়ংকর’ গৃহকর্মী গ্রেপ্তার

সেই ‘ভয়ংকর’ গৃহকর্মী গ্রেপ্তার

অবশেষে ধরা পড়লো রাজধানীর মালিবাগে বৃদ্ধ গৃহকর্ত্রীকে নির্যাতন করে অর্থ ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যাওয়া সেই ‘ভয়ংকর’ গৃহকর্মী রেখা। 

বুধবার (২০ জানুয়ারি) গভীর রাতে ঠাকুরগাঁওয়ের সীমান্তবর্তী কাশিপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও পুলিশ সুপার (এসপি) জাহাঙ্গীর আলম জানান, ঢাকায় ওই বাসা থেকে পালানোর পর রেখা প্রথমে ডেমরায় আশ্রয় নেয়। এরপর নিরাপদ আশ্রয়ের জন্য চলে আসে ঠাকুরগাঁওয়ে। এখানে তার মামার বাসা রয়েছে।

জাহাঙ্গীর আলম আরো জানান, পুলিশ প্রথমে টেকনোলজির মাধ্যমে ঠাকুরগাঁওয়ে রেখার অবস্থান শনাক্ত করে। পরে বুধবার রাতে শাজাহানপুর থানার একটি দল অভিযান চালিয়ে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গি থানার সীমান্তবর্তী কাশিপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

পুলিশ সুপার আরো জানান, মালিবাগের ওই বাসা থেকে চুরি করা অর্থের মধ্যে এক লাখ টাকা রেখা ইতোমধ্যে খরচ করে ফেলেছে। তার কাছ থেকে নগদ ৬০ হাজার টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

রেখাকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে এবং শীঘ্রই আদলতে হাজির করা হবে বলেও জানান জাহাঙ্গীর আলম।

উল্লেখ্য, সোমবার (১৮ জানুয়ারি) মালিবাগের একটি বাসায় বৃদ্ধ গৃহকর্ত্রী বিলকিস বেগমকে একা পেয়ে তাকে মারধর ও নির্যাতন করেন রেখা। পরে আলমারি খুলে নগদ অর্থ, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যান। বিলকিস বেগমকে মারধোরের ঘটনা সিসিটিভির ফুটেজে ধরা পড়ে। পরে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়ে।