• ঢাকা
  • মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১, ০৭:০১ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২১, ২০২১, ০৭:০১ পিএম

পিকআপ-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১

পিকআপ-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১

লক্ষ্মীপুরে ইটবোঝাই পিকআপ ভ্যানের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালক বাদশা মিয়া (৭০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৬ জন। আহতদের মধ্যে একজনে অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের মিয়ারবেড়ি এলাকার লক্ষ্মীপুর-রামগতি সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

আহতরা হলেন শাহাদাত হোসেন, মো. জুয়েল, মামুনুর রশীদ, বেলাল হোসেন, আজাদ হোসেন ও অটোরিকশা চালক বাশার মিয়া। নিহত ও আহতরা রামগতি উপজেলার শিক্ষাগ্রামের বাসিন্দা। আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, লক্ষ্মীপুর থেকে ফেরার পথে ঘটনাস্থলে হঠাৎ করে অটোরিকশা ও পিকআপের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এক অটোরিকশা থাকা ৬ যাত্রী ও চালক গুরুতর আহত হয়।

পিকআপ চালক তাৎক্ষণিক গাড়ি রেখে পালিয়ে গেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে নেওয়ার পথে বাদশা মিয়া মারা যান বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবদুল করিম জানান, ঘটনার পরপরই পিকআপ চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। পিকআপ ও দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশা জব্দ করা হয়েছে। নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। নিহত ও আহতদের পরিবার লিখিত অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।