• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২১, ০৯:০৬ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৩, ২০২১, ০৯:০৬ পিএম

গৃহহীনকে প্রধানমন্ত্রীর ঘর উপহার

মাথা গোঁজার ঠাঁই হলো দুইবারের সাবেক এমপির

মাথা গোঁজার ঠাঁই হলো দুইবারের সাবেক এমপির

ময়মনসিংহের গফরগাঁওয়ে জাতীয় পার্টির দুই বারের সাবেক সংসদ সদস্য এনামুল হক জজ মিয়াসহ দুইশ ভূমি ও গৃহহীন পরিবারকে আধাপাকা ঘর এবং জমি দিয়েছে সরকার।

শনিবার (২৩ জানুয়ারি) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঘর এবং জমি দেন স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল।

সাবেক এমপি এনামুল হক জজ মিয়া বলেন, “জীবনের শেষপ্রান্তে এসে সর্বশান্ত হয়েছি। মাথা গোঁজার কোনো ঠাই ছিল না। ভাড়া করা বাসায় স্ত্রী-সন্তান নিয়ে খুবই কষ্টে দিন পার করছিলাম। প্রধানমন্ত্রী আমার মাথা গোঁজার ঠাঁই করে দিয়েছেন।”

এনামুল হক আরো বলেন, “আট বছরের ছোট্ট একটি ছেলে আছে আমার। শেষ বয়সে এসে ছেলেটার একটা ঠিকানা হলো। এখন আমি শান্তিতে মরতে পারবো।”

সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, “প্রধানমন্ত্রী চান দেশে কোনো মানুষ গৃহহীন থাকবে না। সবার মাথা গোঁজার ঠাঁই হবে। সাবেক সাংসদ এনামুল হক জজ মিয়াকে প্রধানমন্ত্রীর এই উপহার তুলে দিতে পেরে আমি খুবই আনন্দিত।”

আয়োজনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমন, উপজেলা নির্বাহী অফিসার মো. তাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তারসহ মাঠ প্রশাসনের কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান।