• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২১, ০৩:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৫, ২০২১, ০৩:৫৪ পিএম

মাশরাফির সম্মানে সরে দাঁড়ালের প্রার্থী

মাশরাফির সম্মানে সরে দাঁড়ালের প্রার্থী

সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেটের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সম্মানে নড়াইল পৌরসভার নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সরদার আলমগীর হোসেন আলম। 

সোমবার শহরের পুরাতন বাস টার্মিনালের বাস মিনিবাস মালিক সমিতির কার্যালয়ে সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন নৌকা প্রতীকের প্রার্থী আনজুমান আরা সিদ্দিকীকে সমর্থন করে সরে দাঁড়ান।

সরদার আলমগীর হোসেন (আলম) সংবাদ সম্মেলনে বলেন, “নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার সম্মানে ও জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম এবং সকলকে নৌকা প্রতীকের কাজ করার আহবান জানাই।” 

এ সময় তিনি আরও বলেন, “দলীয় চূড়ান্ত সিদ্ধান্ত মেনে নিয়ে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করা, বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সৌন্দর্য। মাশরাফি বিন মর্তুজা এমপি’র নেতৃত্বে সমৃদ্ধ নড়াইল গড়ার এই পথচলায় রাজনীতির মাঠ হোক ঐক্যবদ্ধ, সৌহার্দপূর্ণ ও সুশৃঙ্খল।”

আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে নড়াইল পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এ পৌরসভায় নৌকা প্রতীকের প্রার্থী আঞ্জুমান আরা, বিএনপির মনোনীত প্রার্থী জুলফিকার আলী এবং ইসলামি শাসনতন্ত্র আন্দোলনের প্রার্থী খায়রুজ্জামান প্রতিদ্বন্দ্বিতা করছেন।