• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২১, ০৮:১৫ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ৩১, ২০২১, ০৮:১৭ পিএম

অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ

অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ

বাগেরহাটের মোংলায় অস্ত্রের মুখে জিম্মি করে তালাকপ্রাপ্ত এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় দায়ে জাহিদুল শেখ (২২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার দুপুরে শহরের পশ্চিম কেওড়াতলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত শুক্রবার এ ঘটনায় মামলা করেন ভুক্তভোগী ওই নারী (১৭)।

মামলার তদন্ত কর্মকর্তা বিশ্বজিৎ মুখার্জী জানান, মোংলা উপজেলার কাপালির মেঠ এলাকার বাসিন্দা মৃত গফুর শেখের মেয়ের সঙ্গে একই এলাকার দুলাল মোল্লার ছেলে হাসিবুলের ২০১৯ সালে বিয়ে হয়। প্রায় দুই বছর সংসার করার পর চলতি বছরের ২৫ জানুয়ারি তাদের বিচ্ছেদ হয়। তারপর থেকে ওই নারী মায়ের সঙ্গে ঢাকায় থাকেন।

তদন্ত কর্মকর্তা আরো জানান, বিচ্ছেদ হওয়া স্বামী হাসিবুলের সঙ্গে আবারো সংসার গড়ে দিবে বলে হাসিবুলের বন্ধু পশ্চিম কেওড়াতলার বাসিন্দা মোশারেফ শেখের ছেলে জাহিদুল শেখ গত ২৭ জানুয়ারি ওই নারীকে মোংলায় আসতে বলেন। ২৮ জানুয়ারি ভুক্তভোগী ঢাকা থেকে মোংলায় এলে পরের দিন ২৯ জানুয়ারি হাসিবুলের বন্ধু জাহিদুলের সঙ্গে দেখা করতে যায়। এসময় জাহিদুল তাকে অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ করে। পরে তার চিৎকারে এলাকাবাসী ছুটে এলে জাহিদুল পালিয়ে যায়।

ঘটনার পরদিন ৩০ জানুয়ারি শুক্রবার ভুক্তভোগী ওই নারী জাহিদুলকে আসামি করে থানায় ধর্ষণ মামলা করেন। রাতেই জাহিদুলকে আটক করে রোববার বিকালে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।