• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২১, ০৯:০৯ এএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২১, ২০২১, ১১:৫৬ এএম

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

বগুড়ায় যাত্রীবাহী বাস ও পাথর বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৬ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১২ জন।

রোববার (২১ ফেব্রুয়ারি) ভোরে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলা হামজাপুর কলেজ রোড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনার ফলে মহাড়কের প্রায় একঘণ্টা যানজটের সৃষ্টি হয়। পরে যান চলাচল স্বাভাবিক হয়

নিহতরা হলেন— বগুড়ার শেরপুর পৌর শহরের গোসাইপাড়া এলাকার মৃত মনীন্দ্র নাথ সাহার ছেলে বাস চালক বাবলু সাহা বাঘা (৫৫), বাসের হেলপার শেরপুর উপজেলা ধুনকুন্ডী এলাকার মৃত রজর আলীর ছেলে ইদ্রিস আলী (৪৮), ট্রাক চালক হাসিবুল ইসলাম (৫০), মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুরের মৃত মিঠু শেখের ছেলে আকতার হোসেন (৫৫), বগুড়া শহরের নিশিন্দারা শাহ্ পাড়ার ইয়াছিন আলী (৬৫) ও তার স্ত্রী স্বপ্না বেগম (৬০)। 

দুর্ঘটনায় আহতরা হলেন— পাবনা সাঁথিয়া উপজেলার ইয়াকুব হোসেন (৪২), ইমতিয়াজ (১৮), ফিরোজ (৩৫), ইছতিয়াক (১৮) সালমা (৩৪), বগুড়া এলাকার নাবিয়া (৩৫), মিজান (৪০), মৌসুমী (৩০) পারভীন (২৬), লাইলি (১৮) ও অজ্ঞাত আরো দুই জন। 

আহত ১২ জনকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

শেরপুর হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, ভোর সাড়ে ৫ টার দিকে বগুড়াগামী যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের চালক, হেলপার ও ট্রাকের চালকসহ মোট ছয়জন নিহত হন।

বগুড়া ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী পরিচালক মো. আব্দুল হামিদ জানান, ঘটনাস্থল থেকে গুরুতর আহত ৪ জনসহ ১২ জনকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।